পারিবারিক অশান্তির কারণে ঐশ্বরিয়া রাই-এর আত্মহত্যা!
পারিবারিক অশান্তির কারণে ঐশ্বরিয়া রাই-এর আত্মহত্যা!
২০১৬-১২-০৬ ০৫:২২:৫৩
প্রিন্টঅ-অ+


পারিবারিক অশান্তির জের ধরে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই আত্মহত্যা করেছেন বলে গুজব ছড়িয়ে পড়ে। ইন্টারনেট, স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়ায় এ আত্মহত্যার খবর ভাইরাল হওয়ায় অস্বস্তিতে পড়েছে বচ্চন পরিবার।

জানা যায়, আউটলুক পাকিস্তান শীর্ষক একটি ব্লগের মাধ্যমে এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে ভারতীয় সংবাদমাধ্যমে। সেখানে লেখা হয়, পারিবারিক অশান্তির জের ধরে আত্মহত্যা করার চেষ্টা করেছেন ঐশ্বরিয়া। এমনকি নাম প্রকাশে অনিচ্ছুক এক চিকিৎসকের বরাতে বলা হয়, ঐশ্বরিয়া নাকি বলেছেন, আমাকে মরতে দিন। এ রকম ঘৃণ্য জীবন কাটানোর চেয়ে মরে যাওয়া ভালো। গত বুধবার সন্ধ্যায় এ মিথ্যা গুজব ছড়িয়ে পড়ে গোটা দেশে। দেশের বেশ কয়েকটি ট্যাবলয়েডেও সেই খবর স্থান পেয়েছিল।

মূলত অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিটি মুক্তি পাওয়ার আগেই ঐশ্বরিয়ার সঙ্গে সমস্যা চলছিল তার পরিবারের। জয়া বচ্চন প্রকাশ্যে সমালোচনা করেছিলেন ঐশ্বরিয়ার। রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় ভালোভাবে নিতে পারেনি বচ্চন পরিবার।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর