‘দুর্ঘটনা, অবহেলা নাকি ষড়যন্ত্র এখনই বলা যাচ্ছে না’
‘দুর্ঘটনা, অবহেলা নাকি ষড়যন্ত্র এখনই বলা যাচ্ছে না’
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-০৩ ০৭:১৮:৩১
প্রিন্টঅ-অ+


সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর বিমানের ত্রুটির বিষয়টি দ‍ুর্ঘটনা, কারো অবহেলা নাকি কোনো ষড়যন্ত্র তা এখনই বলা যাচ্ছে না।

তিনি বলেন, বিষয়টি তদন্তে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্টের আগে এ বিষয়ে স্পষ্ট কিছুই বলা যাচ্ছে না। তবে প্রাথমিক তদন্তে ৫ জনের দায়িত্বে অবহেলা থাকায় তাদের সাসপেন্ড করা হয়েছে। এখানে কোনো ষড়যন্ত্র নেই, তা এখনই আমি বলছি না।

শুক্রবার (০২ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর জন্য বায়তুল মোকাররমে বিশেষ দোয়ায় অংশ নেন ওবায়দুল কাদের। দোয়া শেষে বের হয়ে যাওয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, জাতীয় জীবনে আরেকটা মর্মান্তিক বিপর্যয় ঘটে যেতে পারতো। মহা সংকটের আরেকটা কালো ছায়া পড়তে পারতো। আল্লাহর অশেষ রহমত দেশনেত্রী শেখ হাসিনাকে সেদিন হেফাজত করেছেন। সেজন্য সারাদেশে সব ধর্মীয় উপাসনালয়ে শুক্রবার প্রধানমন্ত্রীর জন্য বিশেষ প্রার্থনা আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীকে হেফাজত করার জন্য শুকরিয়া। তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি, আল্লাহ তাকে আরও উন্নয়ন ও অর্জনের তৌফিক দান করুন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর