ডিজিটাল মার্কেটিং ও উদ্যোক্তা বিষয়ক সম্মেলন
ডিজিটাল মার্কেটিং ও উদ্যোক্তা বিষয়ক সম্মেলন
ডেস্ক রিপোর্ট
২০১৬-১১-২৯ ২১:৪৬:৩৪
প্রিন্টঅ-অ+


প্রযুক্তির অগ্রযাত্রার সঙ্গে তাল মিলিয়ে অনেকেই অনলাইন ব্যবসা করতে চান, কিন্তু বুঝতে পারেন না কিভাবে শুরু করবেন।

আবার অনেকেই ব্যবসা শুরু করলেও সঠিক পরিকল্পনা ও বিপণন (মার্কেটিং) না করার কারণে সফল হতে পারেন না। এসব তরুণ উদ্যোক্তাদের জন্য প্রয়োজন এই খাতে সফলদের গাইডলাইন ও অভিজ্ঞতা। আর সুযোগ তৈরি করতে ঢাকায় আয়োজন করা হচ্ছে ডিজিটাল মার্কেটিং ও উদ্যোক্তা বিষয়ক সম্মেলন ‘নো-বাউন্স কনফারেন্স ২০১৬’।

আগামী শুক্রবার (২ ডিসেম্বর ২০১৬) রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে আয়োজিত এই সেমিনারের আয়োজক ডিজিটাল মার্কেটিং সেবাদাতা প্রতিষ্ঠান ডিজিটাল ভাস্ট। পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আন্তর্জাতিক পেমেন্ট সিস্টেম পেওনিয়ার।

সম্মেলনে অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, অ্যাডসেন্স, কনটেন্ট, ইউটিউব মার্কেটিং, বাংলাদেশের ভবিষৎ ই-কমার্স ব্যবসা ও উদ্যোক্তা বিষয়ে বিভিন্ন গাইডলাইন দেওয়ার পাশাপাশি নিজেদের অভিজ্ঞতা তুলে ধরবেন দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল মার্কেটিং অভিজ্ঞরা।

অনলাইন নিবন্ধনের মাধ্যমে এই সম্মেলনে অংশগ্রহণ করা যাবে। নো-বাউন্স কনফারেন্সের ওয়েবসাইট ভিজিট (https://event.digitalvast.com) অথবা নম্বরে কল করে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর