পিএইচডি করতে অস্ট্রেলিয়া যাচ্ছেন প্রকৌশলী মোহাম্মদ আবুল হোসেন তুহিন
পিএইচডি করতে অস্ট্রেলিয়া যাচ্ছেন প্রকৌশলী মোহাম্মদ আবুল হোসেন তুহিন
স্টাফ রিপোর্টার
২০১৬-১১-২৯ ০৫:০১:৩০
প্রিন্টঅ-অ+


ওয়াটার ইঞ্জিনিয়ারিং বিষয়ে পিএইচডি করতে University of South Australia তে যাচ্ছেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবুল হোসেন তুহিন। সোমবার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশ(আইইবি) কার্যালয়ের কমিটি কক্ষে বাংলাদেশ পানি ও বিদ্যুৎ প্রকৌশলী সমিতির পক্ষ থেকে প্রকৌশলী মোহাম্মদ আবুল হোসেন তুহিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
প্রকৌশলী মোহাম্মদ আবুল হোসেন তুহিন পানি ও বিদ্যুৎ প্রকৌশলী সমিতির সম্পাদক পদে আসীন রয়েছেন।
"উচ্চ শিক্ষার উদ্দেশ্যে তার এই প্রবাস গমনে আমি উচ্ছসিত হলেও তার অনুপস্থিতি পানি উন্নয়ন বোর্ডে শূন্যতা তৈরি করবে"- এমনটাই জানান বাংলাদেশ পানি ও বিদ্যুৎ প্রকৌশলী সমিতির প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ জসীম উদ্দিন।
এ পর্যন্ত প্রকৌশলীদের দাবিদাওয়া নিয়ে যত আন্দোলন হয়েছে প্রকৌশলী মোহাম্মদ আবুল হোসেন তুহিন প্রতিটি আন্দোলনেই একজন অগ্র সৈনিকের ভূমিকা পালন করেছেন বলে জানান উপস্থিত প্রকৌশলী নেতৃবৃন্দ।
এ সময় প্রকৌশলী মোহাম্মদ আবুল হোসেন তুহিন বলেন, "আমি মনে প্রানে একজন বাঙালি। আমার পেশায় অনেক বৈষম্য আছে ঠিকই তবে আমি হতাশ নই। আমার পড়াশোনা শেষ হলে আমি দেশে ফিরে এসে আমার কর্মস্থলে যোগদান করব"।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর