টুইটারের প্রধান নির্বাহীর অ্যাকাউন্ট বন্ধ ১৫ মিনিট!
টুইটারের প্রধান নির্বাহীর অ্যাকাউন্ট বন্ধ ১৫ মিনিট!
ডেস্ক রিপোর্ট
২০১৬-১১-২৭ ০৮:০৮:০৭
প্রিন্টঅ-অ+


সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম জনপ্রিয় সাইট টুইটারের প্রধান নির্বাহী ও সহ-প্রতিষ্ঠাতা জ্যাক ডরসির টুইটার অ্যাকাউন্ট ২২ নভেম্বর কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায়। টুইটার কর্তৃপক্ষ তার অ্যাকাউন্ট ১৫ মিনিট এর মতো বন্ধ রাখে। প্রতিষ্ঠানটির প্রধান হয়েও কিছু সময়ের জন্য হারাতে হয় তার নিজ অ্যাকাউন্ট। এর মধ্য দিয়ে বিরল এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন তিনি।

এ সম্পর্কে ডরসি পরবর্তীতে একটি টুইট করেন। যেখানে তিনি এটাকে অভ্যন্তরীণ ভুল বলে উল্লেখ করেন। তবে অনেকেই ধারণা করছে, তার অ্যাকাউন্টটি দুর্বৃত্তদের হামলার লক্ষ্যবস্তু হওয়ার কিছু সময়ের জন্য ওই অ্যকাউন্টটি বন্ধ করে দেওয়া হয়।

এর আগে গত জুলাই মাসে টুইটারের প্রধান নির্বাহীর অ্যাকাউন্ট হ্যাক করেছিল আওয়ারমাইন নামের এক হ্যাকারগ্রুপ। এই গ্রুপটি গুগলের প্রধান নির্বাহী সুন্দর পিচাই ও ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গের কয়েকটি সামাজিক যোগাযোগের ওয়েবসাইটও হ্যাক করেছিল।

সাধারণত টুইটার ব্যবহারকারীরা তাদের অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে পারেন কিন্তু একমাত্র টুইটার কর্তৃপক্ষ চাইলে কোনও অ্যাকাউন্ট বন্ধ করতে পারে। স্প্যাম, অ্যাকাউন্টে নিরাপত্তা-ঝুঁকি ও আপত্তিকর টুইটের কারণে অ্যাকাউন্ট বন্ধ হয়।
সূত্র: টেকস্পট

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর