হ্যাকারের কবলে নওশিন
হ্যাকারের কবলে নওশিন
ডেস্ক রিপোর্ট
২০১৬-১১-১৮ ০৪:৫৮:৩১
প্রিন্টঅ-অ+


হ্যাকারের কবলে পড়েছেন আলোচিত উপস্থাপিকা ও অভিনয়শিল্পী নওশিন। আজ ১৭ নভেম্বর বিকালে তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিংয়ের শিকার হয়।

তবে কে বা কারা করেছেন তা এখনো জানা যায়নি। অ্যাকাউন্টটি আর উদ্ধার হবে কিনা এ নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন এ অভিনেত্রী।

গতকাল এ অভিনেত্রী অভিনীত ‘মুখোশ মানুষ’ সিনেমার ট্রেইলার প্রকাশ পায়। ট্রেইলার প্রকাশের পর থেকেই নওশিনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনা শুরু হয়। এরপরেই হ্যাকিংয়ের শিকার হলেন তিনি।

সাইবার ক্রাইমের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘মুখোশ মানুষ’। ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত এ সিনেমাটিতে নওশিন ছাড়াও অভিনয় করেছেন- কল্যান কোরাইয়া, বড়দা মিঠু, মিমো, প্রসূন আজাদ ও রাইজা রশিদ।

‘মুখোশ মানুষ’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন আহাদুর রহমান। আর চিত্রনাট্য লিখেছেন পরিচালক ইয়াসির নিজেই। আবহসংগীত করেছেন প্রত্যয় খান। ফাইনাল মিক্স অ্যান্ড ডিজাইন-তির্থানক মজুমদার। সংগীত করেছেন- চিরকুট ব্যান্ডের ভোকাল পিন্টু ঘোষ এবং আহমেদ হুমায়ূন। কণ্ঠ দিয়েছেন-সুকন্যা মজুমদার, আঁচল এবং আরিফ। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন-সাহিল রনি। আগামী ১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

এছাড়া নওশীন অভিনীত আরো তিনটি সিনেমা হলো- শফিকুল ইসলাম ভৈরবীর ‘সোয়া চান পাখি’, ডায়েল রহমানের ‘দুদু মিয়া’ এবং শঙ্খ দাশগুপ্তের ‘হ্যালো অমিত’। তবে এখনো আলোর মুখ দেখেনি এই চলচ্চিত্রগুলো।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর