শুক্রবার থেকে শুরু হচ্ছে থিয়েটার সপ্তাহ
শুক্রবার থেকে শুরু হচ্ছে থিয়েটার সপ্তাহ
সংগীতা ঘোষ
২০১৫-১২-০২ ১৮:০৯:৪৭
প্রিন্টঅ-অ+


শিল্পকলা একাডেমিতে নাট্যদল থিয়েটারের উদ্যোগে আগামী শুক্রবার (৪ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে থিয়েটার সপ্তাহ। জাতীয় নাট্যশালায় এ থিয়েটার সপ্তাহ চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত।

ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনে বুধবার (০২ ডিসেম্বর) এ তথ্য জানান নাট্যদল থিয়েটারের সাধারণ সম্পাদক রামেন্দু মজুমদার।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নাট্যদল থিয়েটারের সদস্য আপন আহসান, মারুফ কবির ও ত্রপা মজুমদার।

‘সবার উপরে জীবন সত্য’ এ শ্লোগানে এবার পালিত হবে থিয়েটার সপ্তাহ। এর আগে ১১বার থিয়েটার সপ্তাহ পালিত হয়। সবশেষ ২০০৯ সালে পালিত হয় থিয়েটার সপ্তাহ।

সংবাদ সম্মেলনে রামেন্দু মজুমদার বলেন, এবারের থিয়েটার সপ্তাহ উৎসর্গ করা হবে নাট্যকার মুনির চৌধুরী, কবির চৌধুরী, আবদুল্লাহ আল মামুন ও মোহাম্মদ জাকারিয়া-এ চার জনকে।

সম্প্রতি দেশে ধর্মের নামে যেসব হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে তার নিন্দা জানিয়ে তিনি বলেন, মানুষ দিনে দিনে প্রকৃতির কাছ থেকে দূরে সরে যাচ্ছে। যে কারণে মানবতা বাধাগ্রস্ত হচ্ছে।

দেশের বিভিন্ন স্থানে নাট্যমঞ্চ তৈরি হলে দর্শক সমাগম বাড়বে বলে মনে করেন এ নাট্যব্যক্তিত্ব।

থিয়েটার সপ্তাহ ২০১৫ এর টিকিট পাওয়া যাবে www.ticketchai.com এ। এছাড়া ভেন্যুতেও টিকিট পাওয়া যাবে। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০শ’, ২০০শ’ ও ৩০০শ’ টাকা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর