প্রথম ডেটিং নিয়ে জুকারবার্গের স্ট্যাটাস
প্রথম ডেটিং নিয়ে জুকারবার্গের স্ট্যাটাস
ডেস্ক রিপোর্ট
২০১৬-১১-১৫ ১৯:৫৫:০৮
প্রিন্টঅ-অ+


বর্তমানে সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক মাধ্যম ফেসবুক। তরুণ প্রজন্মের কাছে অত্যন্ত জনপ্রিয় ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ।

১৯৮৪ সালের ১৪ মে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের হোয়াইট প্যালেসে জন্ম গ্রহণ করেছিলেন এই উদ্যমী তরুণ। হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ছাত্র থাকা অবস্থায় মাত্র ২০ বছর বয়সেই জনপ্রিয় সামাজিক মাধ্যম ফেসবুক চালু করেন বিশ্বের এই অন্যতম ধনী ব্যক্তি।

ফেসবুক প্রতিষ্ঠা পাওয়ার পর থেকেই ক্রমশ বাড়তে থাকে এর জনপ্রিয়তা। ফেসবুকের জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গেই জুকারবার্গও ব্যক্তি জীবনে জনপ্রিয় হয়ে ওঠেন।

২০১২ সালে দীর্ঘদিনের বান্ধবী প্রিসিলা চ্যানকে বিয়ে করেন তিনি। এরপর ২০১৫ সালের ডিসেম্বরে তাদের ঘর আলো করে আসে মেয়ে ম্যাক্স।

সোমবার চ্যানের সঙ্গে ১৩ বছরের সম্পর্কের কথা উল্লেখ করে একটি স্ট্যাটাস দিয়েছেন জুকারবার্গ। সেখানে তিনি চ্যানের উদ্দেশে বলেন, ‘১৩ বছর আগে আমাদের প্রথম দেখা। প্রথম ডেটিংয়ে আমি তাকে বলেছিলাম আমার কম্পিউটারে একটু সমস্যা রয়েছে এটা পরদিনই ঠিক করতে হবে। তখন সে আমাকে বাড়ি পাঠিয়ে দিয়েছিল। এটা খুব ভালোই কাজ করেছে।’

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর