হলি আর্টিজান মালিকের কাছে হস্তান্তর করেছে পুলিশ
হলি আর্টিজান মালিকের কাছে হস্তান্তর করেছে পুলিশ
ডেস্ক রিপোর্ট
২০১৬-১১-১৪ ০৫:৫১:৩৯
প্রিন্টঅ-অ+


দেশের ইতিহাসে গুলশানে নজিরবিহীন জঙ্গি হামলার শিকার হলি আর্টিজান রেস্টুরেন্ট এবং লেকভিউ ক্লিনিক সাড়ে চার মাস পর মালিকপক্ষের কাছে বুঝিয়ে দিয়েছে পুলিশ।

রোববার দুপুরে মালিকের কাছে তাদের রেস্টুরেন্ট ও ক্লিনিক বুঝিয়ে দেওয়া হয়। পুলিশের গুলশান বিভাগের সহকারী কমিশনার (এসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তবে সেখানে সবসময়ই পুলিশের নিরাপত্তা থাকবে বলে জানান তিনি।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদর রহমান জানান, প্লটমালিক সামিরা আহম্মদ তার সম্পত্তি বুঝে পেতে আদালতে আবেদন করেছিলেন। আদালত অনুমতি দেওয়ায় আমরা ওই জমি ও ভবন আজ বিকালে প্লট মালিকের কাছে হস্তান্তর করেছি।

গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কে গত ১ জুলাই রাতে জঙ্গিরা হলি আর্টিজানে ঢুকে বিদেশিসহ বেশ কয়েকজনকে জিম্মি করে। ১৭ বিদেশিসহ ২০ জনকে হত‌্যা করে তারা। ঘটনার পরপরই সেখানে গিয়ে নিহত হন দুজন পুলিশ কর্মকর্তা। পরদিন সকালে সেনাবাহিনী কমান্ডো অভিযান চালিয়ে ওই রেস্টুরেন্ট নিয়ন্ত্রণ নেয়। অভিযানে ছয় জঙ্গি নিহত হয় বলে জানায় পুলিশ। সাঁজোয়া যান নিয়ে ওই অভিযানে হলি আর্টিজান বেকারি অনেকটাই বিধ্বস্ত হয়। অভিযানের পর থেকেই ওই প্লটের দায়িত্ব নেয় পুলিশ। ফটকে তালা দিয়ে বসানো হয় সার্বক্ষণিক প্রহরা। পুলিশ জানায়, তদন্ত ও আলমত সংরক্ষণের প্রয়োজনে সেখানে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর