আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির প্রথম সভা টুঙ্গিপাড়ায়
আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির প্রথম সভা টুঙ্গিপাড়ায়
স্টাফ রিপোর্টার
২০১৬-১১-০৮ ০৩:৫৫:৪৬
প্রিন্টঅ-অ+


আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির প্রথম সভা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় অনুষ্ঠিত হবে। উপদেষ্টা পরিষদের সভাও হবে সেখানে। আগামীকাল মঙ্গলবার দুপুর ২টায় নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের এই যৌথসভা অনুষ্ঠিত হবে।
এর আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন দলটির নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির নেতারা। উপদেষ্টা পরিষদের সদস্যরাও এসময় উপস্থিত থাকবেন। তারা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি দোয়া-মাহফিলে অংশ নেবেন।
গত ৬ নভেম্বর (রবিবার) নব নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর কথা ছিল। কিন্তু দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কর্মসূচিটি স্থগিত করা হয়। পরে তা আগামীকাল ৮ নভেম্বর নির্ধারণ করা হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর