বিমানবন্দরে হামলাকারী এখন আশঙ্কামুক্ত
বিমানবন্দরে হামলাকারী এখন আশঙ্কামুক্ত
স্টাফ রিপোর্টার
২০১৬-১১-০৭ ২২:৫৭:১৭
প্রিন্টঅ-অ+


শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ছুরিকাঘাতে আনসার সদস্য সোহাগকে হত্যাকারী শিহাব আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন সংশ্লিষ্ট বিভাগের চিকিৎসকরা। সোমবার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) ক্যাজুলিটি ব্লগের আবাসিক চিকিৎসক ডা. জেসমিন নাহার এ তথ্য জানিয়েছেন।

চিকিৎসক ডা. জেসমিন নাহার জানান, শিহাব বর্তমানে আশঙ্কামুক্ত। তার মাথার আঘাত ও পায়ে জখম ছিল। সে সব স্থানে সেলাই করা হয়েছে। শিহাবকে কয়েকদিন মেডিক্যালে থাকতে হবে বলেও জানিয়েছেন ডা. জেসমিন নাহার।

বর্তমানে শিহাবকে ঢামেক হাসপাতালের ক্যাজুলিটি ব্লগের অধীনে ৩৬ নম্বর কেবিনে পুলিশ পাহারায় ভর্তি রাখা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সদস্যরা ওই তরুণকে জিজ্ঞাসাবাদ করছে।

এদিকে, পুলিশের কাউন্টার টেররিজম বিভাগের এক দায়িত্বশীল কর্মকর্তা জানান, ছুরিকাঘাতে আনসার সদস্য সোহাগকে হত্যাকারী ওই তরুণ কখনও নিজ নাম বলছে ‘শিহাব’, কখনও আবার ‘ডিজিটাল আকাশ’ বলে পরিচয় দিচ্ছে। তার বাড়ি কোথায়, বাবা মায়ের নাম কী, এসব বিষয়ে কিছু বলছে না সে।

প্রসঙ্গত, রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক যুবক বিমানবন্দরের তিন নম্বর গেট দিয়ে প্রবেশ করার চেষ্টা করে। এয়ারপোর্টের ক্লিনারদের মতো হলুদ টি শার্ট পরা থাকলেও তার কাছে ডিউটি পাস ছিল না। এজন্য গেটে থাকা নিরাপত্তাকর্মীরা তাকে বাধা দেয়। তখন সে আনসার সদস্যকে ছুরিকাঘাত করে ভেতরে প্রবেশ করে। এ ঘটনায় তিন জন আহত হন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর