আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদ পেলেন ইঞ্জিনিয়ার সবুর
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদ পেলেন ইঞ্জিনিয়ার সবুর
২০১৬-১১-০৭ ০৪:২০:১২
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের একাধিকবারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক জিএস ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

তাঁর এই পদ প্রাপ্তি উপলক্ষ্যে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন ঢাকা কেন্দ্রের পক্ষ থেকে আজ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ করা হয়েছে। আইইবি নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কৃতজ্ঞতা এবং উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।

আওয়ামী লীগের উচ্চ পর্যায়ের ওই নেতারা জানান, আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের পর যে নতুন কমিটি ঘোষিত হয়েছে সেই কমিটিতে দল ও সরকারকে পৃথক করার একটা উদ্যোগ লক্ষ্য করা গেছে। যে কারণে এবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলীতে মন্ত্রিসভার একজনকেও রাখা হয়নি।

এর আগে বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

উল্লেখ্য যে, গত ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিত ২০তম জাতীয় সম্মেলনের প্রায় এক সপ্তাহের মধ্যে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর