খুলনায় মিরাজকে বাড়ি বানিয়ে দিচ্ছেন প্রধানমন্ত্রী!
খুলনায় মিরাজকে বাড়ি বানিয়ে দিচ্ছেন প্রধানমন্ত্রী!
স্টাফ রিপোর্টার
২০১৬-১১-০২ ২২:৩৮:৩৯
প্রিন্টঅ-অ+


ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশকে প্রথম টেস্ট জয়ের স্বাদ এনে দেওয়ায় ক্রিকেট দলের পারফরম্যান্সে দেশবাসীর সঙ্গে মুগ্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। ব্যক্তিগতভাবে এবং মন্ত্রিসভার বৈঠকে এজন্য ক্রিকেট দলকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। আর এই জয়ের পেছনে যার অবদান সবচেয়ে বেশি সেই কিশোর ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ যাতে সব ধরনের টেনশনমুক্ত হয়ে খেলাটিতে মনোনিবেশ করতে পারে সেজন্য তাকে খুলনায় বাড়ি বানিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য সংশ্লিষ্টদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

প্রসঙ্গত বরিশালে আদি নিবাস হলেও খুলনা শহরেই বেড়ে উঠেছে মিরাজ। তার পরিবার খালিশপুরের হাউজিং স্টেটের বিআইডিসি রোডের নর্থ জোন বি ব্লল্কের ৭নং প্লটের একটি বাসায় বসবাস করছে। সংবাদ মাধ্যমে এ তথ্য জানতে পেরে তার চিন্তা দূর করে দিতেই প্রধানমন্ত্রী এমন নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রী ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন জানান, প্রধামন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ খুলনার জেলা প্রশাসককে ফোন করে মিরাজকে বাড়ি তৈরি করে দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন।

খুলনার জেলা প্রশাসক নাজমুল আহসান এই তথ্য নিশ্চিত করেছেন।

নাজমুল আহসান জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মৌখিকভাবে বলা হয়েছে মিরাজের জন্য বাড়ি করে দেওয়া যায় কিনা তার জন্য জায়গা খুঁজতে। তবে তারা লিখিত নির্দেশের অপেক্ষায় আছেন।

উল্লেখ্য বোলিং এ ১২৯ বছরের রেকর্ড ভাঙা ক্রিকেট তারকা এবং ইংল্যান্ড বধের নায়ক মেহেদি হাসান মিরাজ ইংল্যান্ডের বিপক্ষে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে দুই ইনিংসে ১২ উইকেট নিয়ে ম্যাচ সেরা এবং দুই টেস্ট সিরিজে ১৯ উইকেট নিয়ে সিরিজ সেরার পুরস্কারও পেয়েছেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর