ফেইসবুক অ্যাপে আইফোন ক্র্যাশ
ফেইসবুক অ্যাপে আইফোন ক্র্যাশ
ডেস্ক রিপোর্ট
২০১৬-১১-০১ ০৭:৩১:৪৭
প্রিন্টঅ-অ+


চলতি বছরের ২০ অক্টোবর ফেইসবুক অ্যাপের নতুন আপডেট আনার পর কিছু আইফোনে সেটি ইনস্টল করার পর ডিভাইসটি বন্ধ হয়ে পুনরায় চালু হওয়ার সময় অ্যাপল লোগো দেখিয়ে আটকে যায়, এমনটাই জানিয়েছে ব্যবসা বাণিজ্য বিষয়ক প্রকাশনা বিজনেস ইনসাইডার।

এ সকল আইফোনে ফেইসবুক ডাউনলোডের সময়ই এই সমস্যা দেখা দিচ্ছে। অ্যাপটি চালানোর সময় নয়। এক্ষেত্রে আইফোনটি পুনরায় ব্যবহারযোগ্য করতে সেটি আইটিউনস ব্যবহার করে রিস্টোর করানোর প্রয়োজন পড়ছে।

অ্যাপল স্টোরের এক কর্মী জানান অনেক গ্রাহকই এই সমস্যা নিয়ে তাদের কাছে এসেছেন। তিনি বলেন, ফেইসবুক অ্যাপ আপডেটের সময়ই এমনটা দেখা গেছে। এ ধরনের সমস্যা শুধু আইফোন এসই এবং আইফোন ৬এস-এর বেলাতেই দেখা গেছে।

বিআই স্ট্যাফার নামের এক আইফোন ব্যবহারকারী জানান, ২৭ অক্টোবর তার আইফোন ৬এস-এ এমন সমস্যা দেখা দেয়। পরবর্তীতে আইটিউনস দিয়ে সেটি রিস্টোর করেন তিনি।

এ ব্যাপারে জানতে ফেইসবুক এবং অ্যাপলের সঙ্গে যোগাযোগ করা হলে কোনো প্রতিষ্ঠানই সাড়া দেয় নি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর