দীপনকে স্মরণ করলেন বিশিষ্ট নাগরিক, শিক্ষাবিদ, সাহিত্যিক ও শিক্ষকরা
দীপনকে স্মরণ করলেন বিশিষ্ট নাগরিক, শিক্ষাবিদ, সাহিত্যিক ও শিক্ষকরা
স্টাফ রিপোর্টার
২০১৬-১১-০১ ০২:৪৩:৫২
প্রিন্টঅ-অ+


‘দীপনের আলোতে প্রাণময়’ শিরোনামে প্রকাশক ফয়সাল আরেফীন দীপনকে স্মরণ করলেন দেশের বিশিষ্ট নাগরিক, শিক্ষাবিদ, সাহিত্যিক ও শিক্ষকরা। সোমবার বিকালে দীপন স্মৃতি সংসদের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষক-ছাত্র মিলনায়তনে এই স্মরণসভার আয়োজন করা হয়।

স্মরণসভায় বক্তারা বলেন, দীপনকে হত্যা করে মুক্তমত প্রকাশের স্বাধীনতা নিশ্চিহ্ন করতে চেয়েছিল উগ্রবাদী ও জঙ্গিরা। কিন্তু তারা সফল হয়নি। সারাবিশ্ব এই উগ্রবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে আজ একত্র হয়ে প্রতিবাদ করছে। বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষকেও তাই করতে হবে।

বিকাল ৪টায় শুরু হওয়া এই স্মরণসভায় উপস্থিত ছিলেন, ঢাবি উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, অধ্যাপক আব্দুল্লাহ আবু সায়ীদ, অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, লেখিকা সেলিনা হোসেন, প্রকাশক দীপনের বাবা অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক, লেখক অভিজিৎ রায়ের বাবা অধ্যাপক অজয় রায় প্রমুখ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর