সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাকিবের ‘স্যালুট’!
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাকিবের ‘স্যালুট’!
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-৩১ ০৬:৩৪:৫৮
প্রিন্টঅ-অ+


আজ সবকিছুকে পেছনে ফেলে দেশজুড়ে আলোচনায় ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়। কিন্তু এই জয়কেও ছাড়িয়ে গেছে আরেক ঘটনা! তা হলো সাকিবের ‘স্যালুট’। বেন স্টোকসকে বোল্ড করার পর বিদ্রুপ করেই স্যালুট ঠুকে বসেন সাকিব। সেই ‘স্যালুট’ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

স্টোকসের সঙ্গে বাংলাদেশের ক্রিকেটারদের সম্পর্ক মোটেও সুবিধার নয়। আজ মিরপুর টেস্টের তৃতীয় দিন বিকেলে স্টোকসকে সরাসরি বোল্ড করেন সাকিব। তারপরই সবাই অবাক হয়ে দেখে স্টোকসকে ব্যাঙ্গ করে স্যালুট ঠুকছেন সাকিব!

সাকিবের সেই ‘স্যালুট’ কাহিনীর পর সোশ্যাল মিডিয়ার বড় ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে স্যালুট। অসংখ্য ব্যবহারকারী নিজেদের ছবি আপলোড করছেন। বিভিন্ন ভঙ্গিমায়, বিভিন্ন পরিবেশ তোলা সেই ছবিগুলোতে সবাই স্যালুট জানাচ্ছেন। ক্যাপশনে কেউ ইংলিশদের ব্যাঙ্গ করেছেন, কেউবা আবার সাকিবকে স্যালুট দিয়েছেন, কেউবা আবার পুরো টিম টাইগারদেরকেই স্যালুট দিয়েছেন দারুণ এক জয়ের জন্য।

সাকিব প্রথমবারের মত এই কর্ম করলেও স্টোকসের জন্য ‘স্যালুট প্রাপ্তি’ এই প্রথম নয়! এর আগেও ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার মারলন স্যামুয়েলসকে উত্যক্ত করে তার বলে আউট হয়ে ‘স্যালুট’ অর্জন করেছিলেন স্টোকস। অনেকেই সাকিবের এই ছবিটিকে প্রোফাইল পিকচার কিংবা কাভার ফটো হিসেবে ব্যবহার করছেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর