এবার স্টোকসও স্যালুট ঠুকলেন!
এবার স্টোকসও স্যালুট ঠুকলেন!
স্টাফ রিপোর্টার
২০১৬-১০-৩১ ০৩:১১:২৮
প্রিন্টঅ-অ+


ক্রিকেটের মনোযোগী অনুসারীদের কাছে দৃশ্যটি নতুন নয়। গত বছর ইংল্যান্ডের ওয়েস্ট ইন্ডিজ সফরেও দেখা গেছে একই দৃশ্য। গ্রেনাডা টেস্টে সেটিও ছিল তৃতীয় দিনের বিকেল। দেবেন্দ্র বিশুর বলে আউট হয়ে স্টোকস মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় স্যালুট ঠুকে দেন মারলন স্যামুয়েলস।

এবার সেটিরই পুনরাবৃত্তি দেখালেন সাকিব। এর আগে ওয়ানডে সিরিজে জস বাটলার আউট হওয়ার পর বাংলাদেশ দলের উদযাপন নিয়ে কম জল ঘোলা হয়নি। বাটলার মাঠে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন, মাঠের বাইরেও বলেছিলেন নিজের অসন্তুষ্টির কথা। জরিমানা গুণতে হয়েছিল বাংলাদেশর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও ব্যাটসম্যান সাব্বির রহমানকে।



এবার স্টোকস অবশ্য স্বাভাবিকভাবেই নিয়েছেন সাকিবের উদযাপন। ম্যাচ শেষে ফেইসবুকে বাংলাদেশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি মজা করেই ইঙ্গিত করলেন সাকিবের উদযাপনের।

“আমাদেরকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ বাংলাদেশ। টেস্ট ও ওয়ানডে সিরিজ ছিল অসাধারণ। এদেশের মানুষ, নিরাপত্তকর্মী ও অতি অবশ্যই সাকিব আল হাসানকে স্যালুট!”

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর