উৎসব মুখর পরিবেশে রিওসা’র পুনর্মিলন
উৎসব মুখর পরিবেশে রিওসা’র পুনর্মিলন
শেখ তাজুল ইসলাম তুহিন
২০১৬-১০-৩১ ০২:৪৫:১৬
প্রিন্টঅ-অ+


বাংলাদেশের দ্বিতীয় প্রাচীনমত প্রকৌশল বিদ্যাপীঠ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। “ঐশী জ্যোতিই আমাদের পথ প্রদর্শক” এই মূলমন্ত্রে ১৯৬৪ সালে এর পথ চলা। এই প্রাচীন বিদ্যাপীঠের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন “রিওসা” – রাজশাহী ইঞ্জিনিয়ারিং ওল্ড স্টুডেন্টস অ্যাসোসিয়েশন ২৯শে অক্টোবর ২০১৬ তারিখে ঢাকা ক্লাব এর স্যামসন এইচ চৌধুরী সেন্টারে আয়োজন করে পুনর্মিলন অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে ১৯৬৪ ব্যাচ থেকে শুরু করে সদ্য পাশ করা ২০১০ এর ব্যাচ সর্বমোট ৭০০ জনের মত প্রকৌশলী অংশগ্রহণ করে। সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান শেষে রাতের খাবারের পরও উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীদের আলোচনা, হাসি আনন্দে মুখরিত ছিল ঢাকা ক্লাব এর স্যামসন এইচ চৌধুরী সেন্টার এবং ক্লাব প্রাঙ্গণ। উপস্থিত সব প্রকৌশলী সুন্দর এবং পরিকল্পিত আয়োজনকে সাধুবাদ জানান।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর