অনলাইনে বিপিএলের টিকেট
অনলাইনে বিপিএলের টিকেট
সংগীতা ঘোষ
২০১৫-১১-২৯ ০৪:৫৭:৫৩
প্রিন্টঅ-অ+


চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের তৃতীয় আসর। ধুম-ধারাক্কার এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে দেখতে ক্রিকেট প্রেমীদের আগ্রহের কমতি নেই। কিন্তু টিকিট পাওয়ায় ঝামেলার কথা ভেবে অনেকেই স্টেডিয়ামে বসে খেলা দেখতে চাই না।

তবে এখন আপনি চাইলেই বাড়ি বসে টিকিট ক্রয় করতে পারেন। বিপিএল দেখতে ক্রিকেটপ্রেমীদের জন্য দারুণ এই সুবিধা দিচ্ছে বাংলাদেশের অন্যতম ডিজিটাল প্ল্যাটফর্ম easy.com.bd। এ অনলাইন পোর্টাল থেকে যেকোনো ভিসা ন্যাশনাল/ইন্টারন্যাশনাল ডেবিট অথবা ক্রেডিট কার্ড দিয়ে বিপিএলের টিকেট কিনলে ক্রেতারা পাচ্ছেন অভাবনীয় ডিসকাউন্টও।

আর এ ডিসকাউন্ট থাকবে বিপিএল টুর্নামেন্ট চলাকালে যেকোনো মূল্যের টিকিটের ক্ষেত্রে। গ্রাহকদের ভিসা কার্ড ব্যবহার করে বিপিএলের টিকিটে ডিসকাউন্ট নিশ্চিত করতে https://easy.com.bd/en/home#bpl এ ভিজিটের অনুরোধ জানানো হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর