অবৈধভাবে বাণিজ্যিক প্রতিষ্ঠান পরিচালনার দায়ে বনানীতে রাজউকের উচ্ছেদ অভিযান
অবৈধভাবে বাণিজ্যিক প্রতিষ্ঠান পরিচালনার দায়ে বনানীতে রাজউকের উচ্ছেদ অভিযান
স্টাফ রিপোর্টার
২০১৬-১০-২৬ ০১:৫৬:৫৩
প্রিন্টঅ-অ+


আবাসিক এলাকায় অবৈধভাবে বাণিজ্যিক প্রতিষ্ঠান পরিচালনার দায়ে গাড়ির শো-রুম, ফার্মেসি, জেনারেল স্টোরসহ বেশ কয়েকটি দোকান ও স্থাপনা ভেঙে দিয়েছে রাজউক। মঙ্গলবার নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার অলিউর রহমানের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।
রাজউক জানিয়েছে, বনানী আবাসিক এলাকায় মঙ্গলবার অভিযান চালিয়ে এফ ব্লকের ৫ নম্বর সড়কের ৭ নম্বর প্লটের ‘প্রসেস মটরস’ নামে গাড়ির শো-রুম, ৮ নম্বর সড়কের ১৫ নম্বর প্লটের ‘পেঙ্গুইন জেনারেল স্টোর’, ২৪ নম্বর প্লটের ‘বনানী ফার্মেসি’ ও একটি রেস্টুরেন্ট, জি-ব্লকের ৩৪ নম্বর প্লটের ‘জয়পুর সুইটস’ ও একটি জেনারেল স্টোর ভেঙে গুড়িয়ে দেওয়া হয়। এ ছাড়া বেশ কয়েকটি প্লটের সামনে অবৈধভাবে নির্মিত ভবনে প্রবেশের জন্য ফুটপাতের ওপর ঢালুপথ এবং ৩ নম্বর সড়কের দু’পাশের ফুটপাতের দশটি ছোট দোকান ভেঙে দেয় রাজউক।

রাজউকের এই উচ্ছেদ কার্যক্রমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যান্য সেবাদানকারী সংস্থা সহায়তা প্রদান করে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর