বেতন-ভাতা বৃদ্ধির দাবিতে আন্দোলনে টেলিটকের কর্মীরা
বেতন-ভাতা বৃদ্ধির দাবিতে আন্দোলনে টেলিটকের কর্মীরা
২০১৬-১০-২৫ ০২:০৮:০৪
প্রিন্টঅ-অ+


বেতন-ভাতা বৃদ্ধির দাবিতে আবারও আন্দোলনে নেমেছে রাষ্ট্রায়াত্ত্ব মোবাইলফোন অপারেটর টেলিটকের কর্মীরা। সোমবার থেকে টেলিটক কর্মীরা অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতির ঘোষণা দিয়েছে। গুলশানে অপারেটরটির প্রধান কার্যালয়ের নিচে টেলিটকের কর্মীরা জড়ো হয়ে এই কর্ম বিরতির ঘোষণা দেন।

অপারেটরটির এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন-এর সভাপতি আবু রায়হান মো. আল কাউসার বলেন, এবার দাবি আদায় না হওয়ায় পর্যন্ত আমরা কর্মবিরতি চালিয়ে যাব।
এর আগেও অপারেটরটির কর্মীরা বেতন ভাতা বৃদ্ধির জন্য আন্দোলনে গিয়েছিল। গত ২৩ আগস্ট ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম টেলিটক কর্মীদের বেতন-ভাতা বাড়ানোর আশ্বাস দিলে আন্দোলনকারীরা কর্মসূচি প্রত্যাহার করে নেয়। তারপর এতোদিন পার হয়ে গেলেও আশ্বাস বাস্তবায়ন না হওয়ায় টেলিটক কর্মীরা আবারও আন্দোলনে নেমেছে বলে জানান অ্যাসোসিয়েশনের কর্মীরা।

প্রসঙ্গত, গত আগস্ট মাসে ডাক বিভাগের অবিভাগীয় কর্মচারীদের মাসিক সম্মানী ভাতা শতভাগ বাড়ানো হয়েছে।ডাক বিভাগে ওই মাসেই এক অনুষ্ঠানের আয়োজন করে তা উদযাপনও করা হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর