এক সপ্তাহের মধ্যে আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি
এক সপ্তাহের মধ্যে আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-২৪ ২২:১০:৪৯
প্রিন্টঅ-অ+


আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ফাঁকা পদগুলো আগামী এক সপ্তাহের মধ্যেই পূরণ করা হবে বলে জানিয়েছেন দলটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার রাজধানীর ধানমণ্ডিতে অবস্থিত প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

দায়িত্বলাভের পর এটিই ছিল তার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন। এ সময় তাকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করার জন্য দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সব কাউন্সিলরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসঙ্গে তার নাম প্রস্তাব করায় সদ্য সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের।

দীর্ঘ বক্তব্যে দলের উন্নয়নে তার পরিকল্পনার পাশাপাশি দ্রুত কমিটির বাকি পদগুলো পূরণের কথাও জানান তিনি।

এ সময় তিনি বলেন, ‘আজ-কালের মধ্যে দলের সম্পাদকমণ্ডলীর নেতাদের নাম, ৩-৪ দিনের মধ্যে সদস্যদের নাম প্রেস রিলিজ করে আপনাদের জানিয়ে দেওয়া হবে। এ কাজে সর্বোচ্চ এক সপ্তাহ সময়ও লাগতে পারে।’

উল্লেখ্য, আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে দলের ৮১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে ২৩ সদস্যের ( ২১ সদস্যের নাম ঘোষণা করা হলেও সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকার বলে সভাপতিমণ্ডলীরও সদস্য) নাম ঘোষণা করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক বসে পরে বাকি পদগুলোতে নাম ঘোষণা করবেন বলে কাউন্সিলে জানানো হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর