নেতৃত্বে নতুন চমক সম্বন্ধে সৈয়দ আশরাফ আর প্রধানমন্ত্রী ছাড়া কেউ কিছু জানেন না
নেতৃত্বে নতুন চমক সম্বন্ধে সৈয়দ আশরাফ আর প্রধানমন্ত্রী ছাড়া কেউ কিছু জানেন না
স্টাফ রিপোর্টার
২০১৬-১০-২২ ০২:৪১:৩৬
প্রিন্টঅ-অ+


আওয়ামী লীগের ২০তম কাউন্সিলে নেতৃত্বের বিষয়ে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‘আমি আর প্রধানমন্ত্রী ছাড়া কেউ জানে না নতুন চমক কী থাকছে। কী হবে, না হবে সেটা নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) জানে আর আমি জানি। শুক্রবার রাতে হোটেল সোনারগাঁওয়ে আয়োজিত এক নৈশভোজ অনুষ্ঠানের শুরুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আশরাফ এসব কথা বলেন।
আশরাফ বলেন, ‘রাজনীতি হলো ধারাবাহিকতা। আর নতুন চমকের জন্য অপেক্ষা করতে হবে। উৎসবমুখর পরিবেশেই সম্মেলন অনুষ্ঠিত হবে।’
বিভিন্ন নামে যে স্লোগান শোনা যাচ্ছে সাংবাদিকদের এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এ সব স্লোগান কাজে আসবে না।’ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি সম্পর্কে তিনি বলেন, ‘পূর্ণাঙ্গ কমিটি সম্পন্ন করার প্রক্রিয়া চলছে। কালকের মধ্যে শেষ হবে।’
প্রসঙ্গত, আগামীকাল শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে এ পযর্ন্ত ১৯টি জাতীয় সম্মেলন করেছে। এর মধ্যে স্বাধীনতার আগে আটটি ও স্বাধীনতার পরে ১১টি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এছাড়া, জাতীয় প্রয়োজনে দলের আরও সাতটি বিশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর