ব্রেকিং নিউজ বিজয় দিবসে দি ইঞ্জিনিয়ার্স-এর সকল পাঠক-পাঠিকা, গ্রাহক-অনুগ্রাহক, বিজ্ঞাপনদাতা, দেশবাসী এবং মুক্তিযোদ্ধাদের জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।
হোস্টিং কিনলে ডোমেইন ফ্রি
হোস্টিং কিনলে ডোমেইন ফ্রি
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-২১ ১৮:৩৯:৩৯
প্রিন্টঅ-অ+


অনেকেই এখন নিজের একটি ওয়েবসাইট করতে চান। আবার অনেকেই চান নিজের ব্যবসা প্রতিষ্ঠানের সাইট করতে। আর এ ইচ্ছাকে পূরণ করতে অধিকতর সুযোগ এনে দিয়েছে ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬। এখানে প্রযুক্তি প্রতিষ্ঠান আলফা.নেট.বিডি হোস্টিং কিনলেই ডোমেইন ফ্রি দিচ্ছে।

বুধবার (১৯ অক্টোবর) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হয়েছে তিন দিনব্যাপী দেশের সবচেয়ে বড় তথ্য ও যোগযোগ প্রযুক্তি মেলা ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬।

মেলায় আলফা.নেট.বিডি স্টল নিয়েছে ৪ নম্বর হলে। প্রতিষ্ঠানটি ইঞ্জিনিয়ার মো. ইস্রাফিল বলেন, মেলা উপলক্ষে আমরা হোস্টিং কিনলে ডোমেইন ফ্রি দিচ্ছি। এ ক্ষেত্রে বাৎসরিক ৭শ’ ৯৫ টাকা ব্যয় করতে হবে আগ্রহীকে।

এ ছাড়া প্রতিদিন পাঁচ ভ্যাগ্যবান প্রযুক্তিপ্রেমীকে লটারির মাধ্যমে হোস্টিং, ডোমেইন ও ওয়েব ডিজাইন একদম ফ্রি দেওয়া হচ্ছে।

কবিতাপ্রেমীদের জন্য আনা হয়েছে একটি ওয়েবসাইট। এর নাম দেওয়া হয়েছে বাংলা কবিতা। www.bangla-kobita.com নামে সাইটটিতে রয়েছে ৫০০ কবির ৫০ হাজার কবিতা। আবার এমন একটি ওয়েবসাইট তারা তৈরি করেছেন, যেখানে ৮ মিলিয়ন পত্রিকা পড়া যাবে। w3newspaper.com নামের ওয়েবসাইটটিতে বিশ্বের প্রায় সব সংবাদপত্রের লিংক রংয়েছে।

মেলায় প্রায় ৪শ’ প্রতিষ্ঠান তাদের স্টল নিয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) ডিজিটাল ওয়ার্ল্ডের পর্দা নামবে। ডিজিটাল ওয়ার্ল্ডে ২০টির মতো সেমিনারে শতাধিক দেশি-বিদেশি বক্তা আইসিটির ওপর বক্তব্য রাখবেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর

top
ব্রেকিং নিউজ বিজয় দিবসে দি ইঞ্জিনিয়ার্স-এর সকল পাঠক-পাঠিকা, গ্রাহক-অনুগ্রাহক, বিজ্ঞাপনদাতা, দেশবাসী এবং মুক্তিযোদ্ধাদের জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।
facebook
Advertisement