এবার আইপিএল কিনছে ফেসবুক ও টুইটার!
এবার আইপিএল কিনছে ফেসবুক ও টুইটার!
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-২১ ০৩:০৬:০৯
প্রিন্টঅ-অ+


আইপিএলের খেলা দেখার জন্য টেলিভিশনের পাশাপাশি বিভিন্ন ডিজিটাল ও স্যোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিও এখন অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। গ্লোবালাইজেশনের এ যুগে টিভি স্বত্বের পাশাপাশি এবার আইপিএলের জন্য ডিজিটাল স্বত্বও বিক্রি করবে বিসিসিআই। এতে ফেসবুক-টুইটারও আগ্রহ দেখিয়েছে।

২০২২ পর্যন্ত মিডিয়া ও ডিজিটাল স্বত্ব আর ২০২৭ পর্যন্ত টিভি স্বত্ব বিক্রির জন্য দরপত্র আহ্বান করেছিল বিসিসিআই। এ তিন ধরনের স্বত্বের জন্য ফেসবুক ও টুইটারসহ ১৮টি সংস্থা আগ্রহ দেখিয়েছে। এর আগে সাধারণত এই ধরনের মাধ্যমগুলোকে ক্রিকেটের স্বত্ব কেনার ব্যাপারে দরপত্রে অংশ নিতে দেখা যায়নি। প্রযুক্তির প্রেক্ষাপট যে দিন বদলাচ্ছে, এই ঘটনা থেকেই তা স্পষ্ট ভাবেই বুঝা যাচ্ছে। তবে ফেসবুক বা টুইটার আইপিএলের দর্শকদের জন্য কোন ধরনের সার্ভিস দেবে, তা এখনও পরিষ্কার নয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর