প্রকৃচি-বিসিএস-এর আল্টিমেটামের শেষ দিন আজ
প্রকৃচি-বিসিএস-এর আল্টিমেটামের শেষ দিন আজ
২০১৫-১১-০৮ ০৯:০৬:৪৮
প্রিন্টঅ-অ+


প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি তাদের ৬ দফা দাবির যে আল্টিমেটাম দিয়েছে তার শেষ দিন আজ। উপজেলা পরিষদের ক্ষমতায়নের নামে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কর্তৃত্ব প্রতিষ্ঠার সার্কুলার বাতিল, জাতীয় বেতন স্কেল ২০১৫-র সিলেকসন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহালসহ ৬ দফা দাবি আজকের মধ্যে মেনে নেয়া না হলে তাদের আরও কঠিন কর্মসূচিতে যাওয়ার কথা রয়েছে।

কর্মসূচিতে কী কী থাকবে তা নির্ধারণের জন্য আজ জরুরি সভা আহ্বান করেছে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি। এই জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী আন্দোলনের পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য যে, উপজেলা পরিষদের কাছে ১৭ দফতর হস্তান্তরের বিষয়ে মন্ত্রীসভা বৈঠকের সিদ্ধান্তের পর মন্ত্রীপরিষদ বিভাগ থেকে ১৪ অক্টোবর একটি অফিস স্মারক জারি করা হয়। এতে বলা হয়, উপজেলা পরিষদে ন্যস্ত কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও আনুষঙ্গিক ব্যয়ের হিসাব এবং উন্নয়ক কর্মসূচি বাস্তবায়নের হিসাব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউএনওর স্বাক্ষরে পরিচালিত হবে। এই সার্কুলার জারির পর থেকে প্রকৌশলী, কৃষিবিদ এবং চিকিৎসকদের সংগঠন- প্রকৃচি, ১৭ ক্যাডার এবং বিসিএস কর্মকর্তারা বিক্ষুব্ধ হয়ে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির ব্যানারে নানা কর্মসূচি পালন করছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর