দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-১৭ ১৯:২৪:০৪
প্রিন্টঅ-অ+


ভারতে দুই দিনের সফর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার সকালে দেশে ফিরেছেন। সকাল ১০টা ৩৫ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান মন্ত্রিসভার সদস্য, উচ্চ পদস্থ সরকারি কর্মকর্তা এবং সামরিক কর্মকর্তারা।

ব্রিকস-বিমসটেক আউটরিচের সম্মেলনে যোগ দিতে রবিবার ভারতের গোয়ায় যান তিনি। সোমবার সকাল ৭টা ১০ মিনিটে গোয়ার নৌবাহিনী বিমানবন্দর থেকে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেন।

গোয়ায় ভারতীয় নৌ-বাহিনীর বিমান ঘাঁটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিদায় জানান ভারতের কেন্দ্রীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবর এবং গোয়া রাজ‌্য সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী এলিনা সালদানহা, ভারতের নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী।

সম্মেলনের ফাঁকে প্রধানমন্ত্রী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে রবিবার রাতে দ্বিপক্ষীয় বৈঠক করেছেন। এ বিষয়ে আগামীকাল সংবাদ সম্মেলন করার কথা। খবর বাসস।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর