‘মেকানিক্যাল ডে’ ডুয়েটে
‘মেকানিক্যাল ডে’ ডুয়েটে
সংগীতা ঘোষ
২০১৫-১১-২৭ ১০:৫৭:৩৯
প্রিন্টঅ-অ+


গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) ক্যাম্পাসে শুক্রবার (২৭ নভেম্বর) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে পালিত হলো মেকানিক্যাল ডে-২০১৫। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে এবং কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজন করা হয় একটি বর্ণাঢ্য র‌্যালি, বিভিন্ন খেলাধুলা, আলোচনা সভা, সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মোস্তফা আফরোজ, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, আয়োজক কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. আরেফীন কাওসারসহ বিভাগের শিক্ষক ও আগত সব অতিথিরা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজ গ্রুপের ইঞ্জিনিয়ার মো. আলী, বেঙ্গল পেপারসের ইঞ্জিনিয়ার মো. জহিরুল ইসলাম, রোলস রয়েসের ইঞ্জিনিয়ার এনামুল কবীর সোহাগ, এসিআই লিমিটেডের মো. রবিউল ইসলাম প্রমুখ।
দিনব্যাপী অনুষ্ঠিত এ উৎসবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম ব্যাচ থেকে ২৬তম ব্যাচ পর্যন্ত পাশ করা গ্রাজ্যুয়েটরা অংশগ্রহণ করেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর