খুব শিগগির আসছে গুগলের অ্যান্ড্রয়েড ওয়্যার ২.০
খুব শিগগির আসছে গুগলের অ্যান্ড্রয়েড ওয়্যার ২.০
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-১৭ ১৯:২০:৫২
প্রিন্টঅ-অ+


টেক জায়ান্ট অ্যাপলের অ্যাপল ওয়াচ ব্যবহারকারিদের কাছে বেশ জনপ্রিয়। আর এবার অ্যাপলের সাথে প্রতিদন্ধিতা করতে সার্চ জায়ান্ট গুগল আনছে গুগল অ্যান্ড্রয়েড ওয়্যার ২.০ ওয়াচ। আশা করা যায়, ২০১৭ সালের প্রথমদিকেই উন্মুক্ত করা হবে এই অ্যান্ড্রয়েড ভিত্তিক গুগল ওয়াচ।

নতুন ফাঁস হওয়া তথ্যে দেখা গেছে, প্রতিষ্ঠানটি নতুন দুটি ওয়াচ আনতে যাচ্ছে। ফাঁস হওয়া তথ্য বলছে নতুন এই গুগল ওয়াচে নতুন প্রযুক্তি গুগল এসিস্ট্যান্ট যুক্ত করা হবে। এই একই প্রযুক্তি গুগলের সর্বশেষ ফোন পিক্সেল, পিক্সেল এক্সএল এবং গুগল হোমে রয়েছে। গুগল এই ঘড়িতে তাদের অপারেটিং সিস্টেমের ওয়াচ ভার্সন নিয়ে আসবে। এছাড়াও গুগলের অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম সবার জন্য উন্মুক্ত হলেও নতুন পিক্সেল ফোনে বিল্ট ইন বিশেষ কিছু ফিচার যুক্ত করা হয়েছে যা অন্য হার্ডওয়্যারে থাকবেনা। আর ধারণা করা হচ্ছে, এই একই পদ্ধতি ব্যবহার করা গুগল ওয়াচে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর