টেস্টে প্রথম ইনিংসে ভালো করতে পারলে আমাদের জেতার ‍সুযোগ থাকবে: মাশরাফি
টেস্টে প্রথম ইনিংসে ভালো করতে পারলে আমাদের জেতার ‍সুযোগ থাকবে: মাশরাফি
স্টাফ রিপোর্টার
২০১৬-১০-১৪ ০১:৪২:২১
প্রিন্টঅ-অ+


ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ। এখন বাকি দুই ম্যাচের টেস্ট সিরিজ। আগামী ২০ থেকে ২৪ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্ট এবং ২৮ থেকে ১ নভেম্বর ঢাকায় দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

সংক্ষিপ্ত ফরম্যাটের অধিনায়ক মাশরাফি মনে করেন টেস্টে বাংলাদেশকে সাফল্য পেতে হলে প্রথম ইনিংসে ভালো ক্রিকেট খেলতে হবে এবং মাশরাফির বিশ্বাস টেস্টে বাংলাদেশ ভালো খেলবে, ‘টেস্টে আসলে সবকিছুই নির্ভর করে প্রথম ইনিংসের ওপর। ব্যাটিং কিংবা বোলিং যাই হোক না কেনও। আমার তরফ থেকে টেস্ট দলের জন্য শুভকামনা থাকবে। আমার বিশ্বাস আমরা ভালো করব। আমরা যদি প্রথম ইনিংসে ভালো করতে পারি আমাদের জেতার ‍সুযোগও থাকবে।’

গতকিছুদিন ধরেই পেসাররা নির্ভরতার প্রতীক হয়ে উঠছেন। মাশরাফির বিশ্বাস টেস্ট সিরিজে যে সব পেসার সুযোগ পাবেন তারা নিশ্চিতভাবেই ভালো ক্রিকেট খেলবেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর