বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় ব্যাপক সন্তুষ্টি পল কলিংউডের
বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় ব্যাপক সন্তুষ্টি পল কলিংউডের
স্টাফ রিপোর্টার
২০১৬-১০-১৪ ০১:৩৭:৫০
প্রিন্টঅ-অ+


নিরাপত্তা নিয়ে কত আলোচনা যে হয়েছে। ইংল্যান্ডের আসা নিয়েও তো এক সময় জন্মেছিল সংশয়। শেষ পর্যন্ত নিরাপত্তা ব্যবস্থায় ইংলিশ ক্রিকেট বোর্ডকে সন্তুষ্ট করার পরই আসে সবুজ সংকেত। ওয়ানডে সিরিজ শেষে সম্ভবত সেই সন্তুষ্টি এখন বাংলাদেশে আসা ইংলিশ ক্রিকেটার থেকে শুরু করে স্টাফ-সমর্থকদের মধ্যে। মঈন আলী যেমন আগেই জানিয়েছেন বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থার সন্তুষ্টির কথা, এবার সাবেক অলরাউন্ডার পল কলিংউডের কণ্ঠেও ঝড়ল তৃপ্তির হাওয়া। বাংলাদেশ সফরে ইংল্যান্ডের ব্যাটিং উপদেষ্টার দায়িত্বে থাকা কলিংউড নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টির কথা ভাগাভাগি করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে।
নিরাপত্তা শঙ্কাকে উড়িয়ে দিয়ে চমৎকারভাবে শেষ হয়েছে বাংলাদেশ-ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ। যেখানে স্বাগতিকদের ২-১ ব্যবধানে হারিয়ে সিরিজ জিতে নিয়েছে ইংলিশরা। সিরিজ জয়ে স্বাভাবিকভাবেই খুশি কলিংডউ, তবে আনন্দটা তার বেশি বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায়। এই স্বস্তির কথা ইংল্যান্ডের ব্যাটিং উপদেষ্টা টুইটারে লিখেছেন এই ভাবে, ‘বাংলাদেশ এটা খুব আনন্দের বিষয়। সিরিজ জয়টা নিশ্চিতভাবেই অসাধারণ ব্যাপার, তবে সবচেয়ে বেশি ধন্যবাদ আমাদের নিরাপত্তার জন্য। এখানকার নিরাপত্তা ব্যবস্থা ভীষণ ভালো।’ একই ক্যাপশনে কড়া নিরাপত্তা ব্যবস্থার ছবিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে।

ওয়ানডে সিরিজের পর এখন টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-ইংল্যান্ড। ৫০ ওভার ক্রিকেটের মতো পাঁচ দিনের ম্যাচেও ইংলিশদের জয় কামনা করছেন কলিংউড, ‘আশা করছি টেস্ট দলের সাফল্যও অপেক্ষা করছে এখানে (বাংলাদেশ)।’

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর