দিল্লির মাতৃমন্দির মাতালেন বাংলাদেশের গায়ক জেমস
দিল্লির মাতৃমন্দির মাতালেন বাংলাদেশের গায়ক জেমস
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-১৩ ০৩:৪৬:০৪
প্রিন্টঅ-অ+


ভারতের রাজধানী নয়াদিল্লিতে পূজার নবমীর আয়োজনে দিল্লির মাতৃমন্দির মাতালেন বাংলাদেশের গায়ক জেমস। জেমসের আসার কথা শুনে সন্ধ্যার পর থেকেই ভিড় বাড়তে থাকে অনুষ্ঠানস্থলে।

স্থানীয় সময় রাত সাড়ে নয়টায় মঞ্চে উঠলেন বাংলাদেশের এ রকস্টার। শুরু করলেন তার জনপ্রিয় গান ‘লেইস ফিতা লেইস’ দিয়ে। এরপর একে একে গাইলেন ‘মীরাবাঈ’, ‘দিদিমণি’, ‘সুন্দরীতমা’। বাংলার পাশাপাশি ‘চাল চালে’ আর ‘আলবিদা’র মতো তার গাওয়া জনপ্রিয় হিন্দি গানগুলোও গেয়ে শোনান তিনি। এর মধ্যে দর্শকদের কাছ থেকে অনুরোধ এল ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’ গাওয়ার জন্য।

পূজায় আসা দর্শকেরা নেচে-গেয়ে সুর মেলাচ্ছিলেন জেমসের গানের তালে তালে। বাংলাদেশের মতো এখানেও যে তার আকাশচুম্বী জনপ্রিয়তা, তা দর্শকদের সাড়া দেখেই বোঝা যাচ্ছিল। একটু পরপরই তার কাছে যাচ্ছিল গানের অনুরোধ লেখা ‘চিরকুট’। কাউকেই নিরাশ করেননি জেমস। একটানা গেয়েছেন ১৫টির বেশি গান। তবে তাতেও দর্শকদের মন ভরেনি। তাই যাওয়ার আগে কথা দিলেন, শিগগিরই আবার গাইতে আসছেন।

টানা আড়াই ঘণ্টার বেশি গান করে মঞ্চ ছাড়েন জেমস। দর্শকদের মুখে তখনো লেগে আছে গান। দিল্লির একটি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের শিক্ষার্থী ওয়াকাস আহমেদ বাড়ি ফিরতে ফিরতেই গাইছিলেন ‘দিদিমণি’ গানটি। বলেন, গ্যাংস্টার সিনেমা থেকেই জেমসের গানের দারুণ ভক্ত তিনি। ইউটিউবে নিয়মিতই তার গান শোনেন। লাইভ কনসার্টে নাকি জেমস আরো অসাধারণ। সংগীত যে কাঁটাতারের বেড়ায় বন্দী থাকতে চায় না, সেটাও বোঝা গেল আরেকবার।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর