রাজশাহীতে প্রকৌশলীকে অস্ত্রের মুখে অপহরণ
রাজশাহীতে প্রকৌশলীকে অস্ত্রের মুখে অপহরণ
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-১২ ১৭:৪৮:৪৫
প্রিন্টঅ-অ+


রাজশাহী গণপূর্ত বিভাগের এক উপ-সহকারী প্রকৌশলীকে অস্ত্রের মুখে অপহরণ করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সিএন্ডবি মোড়ে পূর্ত বিভাগীয় কার্যালয়ের প্রধান ফটক থেকে তাকে অপহরণ করে একদল দুর্বৃত্ত।

জানা গেছে অপহৃত ওই প্রকৌশলীর নাম নফিজ উদ্দিন। নগরীর বালিয়াপুকুর এলাকায় বসবাস করেন। প্রকৌশলী নফিজ উদ্দিনের বাবা আব্দুল মান্নান মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ছেলেকে অপহরণের অভিযোগ দেন রাজপাড়া থানায়।

পুলিশ ধারণা করছে ঠিকাদারদের কোনো গ্রুপ প্রকৌশলী অপহরণে জড়িত থাকতে পারেন। সেই সূত্র ধরেই তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রকৌশলী নফিজের বাবা আব্দুল মান্নান তার অভিযোগে বলেন, তার ছেলে গণপূর্ত বিভাগের উপ-সহকারি প্রকৌশলী নফিজ উদ্দিন মঙ্গলবার অফিসের কাজ শেষে সন্ধ্যার পর বাসায় যাওয়ার জন্য অফিস থেকে বের হন। অফিসের প্রধান ফটকে পৌঁছামাত্র আগে থেকে অপেক্ষমান ৫/৬ দুর্বৃত্ত একটি কালো রংয়ের হাইস মাইক্রোবাসে তুলে নিয়ে দ্রুত বেরিয়ে যায়। মাইক্রোবাসটি নগরীর লক্ষীপুর মোড়ের দিকে যেতে দেখেন কয়েকজন প্রত্যক্ষদর্শী।

ফিল্মি ষ্টাইলের এই অপহরণের পরপরই গণপূর্ত বিভাগের কর্মকর্তা কর্মচারিরা মাইক্রোবাসের পিছু নিলেও তারা বেশিদুর এগোতে পারেননি। তার আগেই অপহরণকারীরা হাওয়া হয়ে যায়।

প্রকৌশলী নফিজের বাবা আব্দুল মান্নান বলেন, মঙ্গলবার রাতে তার ছেলেকে অপহরণ করা হলেও বুধবার ভোর পর্যন্ত কেউ মুক্তিপণ বা অন্য কোনো ব্যাপারে দাবি করেনি। ফলে তারা খুবই দুশ্চিন্তায় রয়েছেন।

প্রকৌশলী অপহরণ প্রসঙ্গে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমান উল্লাহ যুগান্তরকে জানান, পুলিশ রাতভর সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে প্রকৌশলীকে উদ্ধারের জন্য। কিন্তু অপহরণকারীদের কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ফলে প্রকৌশলীকেও উদ্ধার করা যায়নি।

এদিকে প্রকৌশলী নফিজের পরিবারের সদস্যরা রাতভর খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাননি। ফিল্মি স্টাইলে প্রকৌশলী অপহরণের ঘটনায় নগরবাসীর মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর