আবারো বিমানে গ্যালাক্সি-৭ ফোনে আগুন!
আবারো বিমানে গ্যালাক্সি-৭ ফোনে আগুন!
২০১৬-১০-০৯ ০০:০৯:৩৯
প্রিন্টঅ-অ+


গ্যালাক্সি নোট ৭ নিয়ে বেশ বিপাকে আছে স্যামসাং কোম্পানি। এই মডেলের সেট বের করার পর থেকে বিস্ফোরণ বিষয়ক বিভিন্ন খবর আসতে থাকে। এক পর্যায়ে সেটটি বাজার থেকে ফেরত নেয়ার ঘোষণা দেয় কোম্পানিটি। কিন্তু সম্প্রতি এই মডেলের আরেকটি সেট এক বিমানে বিস্ফোরিত হলে সেই ফ্লাইট টি বাতিল করে যুক্তরাষ্ট্র।

ঘটনাটা বুধবার যুক্তরাষ্ট্রের সাউথওয়েস্ট এয়ারলাইনের একটি বিমানে ঘটে। ক্যানটাকির লাওসভিলে থেকে ম্যারিল্যান্ডের বাল্টিমোরে যাওয়ার কথা ছিল বিমানটির।

গত সেপ্টেম্বরে স্যামসাং তার গ্যালাক্সি নোট ৭ বাজার থেকে তুলে নেয় এবং জানায় এই মডেলের সমস্যা খুঁজে বের করে সমাধান করা হয়েছে। তারা আরো জানায়, মডেলটি নিয়ে এখনও পর্যবেক্ষণ চলছে।

এক বিজ্ঞপ্তিতে কোম্পানিটি জানায়, বর্তমানে আমরা সাউথওয়েস্ট বিমান কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করছি। আগুন লাগা মোবাইলটি হাতে পেলেই আমরা এই দুর্ঘটনার কারণ জানাতে পারব।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিদেশ এর অারো খবর