ড্রাইভারের ব্ল্যাকমেইলের শিকার কাটরিনা কাইফ
ড্রাইভারের ব্ল্যাকমেইলের শিকার কাটরিনা কাইফ
২০১৬-১০-০৮ ২১:৫১:১৭
প্রিন্টঅ-অ+


গাড়ির চালক দিন দিন বেপরোয়া হয়ে উঠছে বলিউড সুপারস্টার কাটরিনা কাইফের। বেশ কিছুদিন ধরেই তাকে নিয়ে খুব চিন্তায় রয়েছেন নায়িকা। সংবাদমাধ্যমের কাছে কাটরিনার ব্যক্তিজীবনের তথ্য ফাঁস করে দেয়ার ভয় দেখাচ্ছে ওই ড্রাইভার। শুধু তাই নয়, ভয় দেখিয়ে টাকাও আদায় করার চেষ্টা করেছে সে। এসব অভিযোগের কথাই সম্প্রতি জানিয়েছেন নায়িকা।

জানা গেছে, কাটরিনার জীবনের এমন কিছু গোপন কথা রয়েছে যার সাক্ষী তার ড্রাইভার। আর সেই ড্রাইভার তাকে প্রতিনিয়ত ব্ল্যাকমেইল করে যাচ্ছে। এরই মধ্যে একাধিকবার ভয় দেখিয়ে কাটরিনার কাছ থেকে টাকাও আদায় করেছে বলে জানা গেছে। এর আগেও কাটরিনা এই ব্যক্তির বিরুদ্ধে একই অভিযোগ এনেছিলেন।

শোনা যায়, এ নিয়ে তার সঙ্গে ঝামেলাও বেঁধেছিল নায়িকার। কাটরিনা নাকি চড় কষিয়েছিলেন ড্রাইভারের গালে। সে সময় আদিত্য রায় কাপুরকে সামলাতে হয়েছিল পরিস্থিতি। ড্রাইভারকে চাকরি থেকে তাড়িয়ে দেয়ার হুমকিও দিয়েছিলেন কাটরিনা। আদিত্যের সঙ্গে লিঙ্ক-আপের খবর ছড়ানোর পর থেকেই বোধহয় আরও বেশি সতর্ক হয়ে গিয়েছেন নায়িকা।

একদিকে ড্রাইভার ঝামেলা করছে। অন্যদিকে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর একাকীত্ব। সবমিলিয়ে বিপাকেই রয়েছেন কাটরিনা। তবে এসব ঝামেলা অতিক্রম করে আবারো স্বাভাবিকতায় ফিরে আসবেন এমনটাই প্রত্যাশা তার ভক্তকুলের।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর