ভারত-পাকিস্তানকে সংযত আচরণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী
ভারত-পাকিস্তানকে সংযত আচরণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী
স্টাফ রিপোর্টার
২০১৬-১০-০৭ ০১:০৯:৫৬
প্রিন্টঅ-অ+


ভারত ও পাকিস্তান দুই দেশকেই সংযত আচরণ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘দক্ষিণ এশিয়ায় কোনও রকম সংঘাত হোক, কোনও রকম উত্তেজনা হোক, সেটা আমরা চাই না। এ অঞ্চলের কোনও দেশে সংঘাত হলে আমরা সবাই ক্ষতিগ্রস্ত হব। কাজেই ভারত পাকিস্তান দুটি দেশকেই আমি আহ্বান করব- তারা যেন সংযত আচার-আচরণ করে। বৃহস্পতিবার দশম জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনের সমাপনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে বলেন, ‘এ অঞ্চলে কোনও রকম উত্তেজনা যেন সৃষ্টি না হয়, যেন দক্ষিণ এশিয়ার মানুষগুলো কোনও রকম কষ্টে না পড়ে। আমি এটুকু চাই, দক্ষিণ এশিয়ায় শান্তি বজায় থাকুক।’
এরপর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের অধিবেশন সমাপ্তি সম্পর্কিত ঘোষণা পাঠ করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এর মধ্য দিয়ে দশম জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর