খাদিজার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী: মাহবুবউল আলম হানিফ
খাদিজার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী: মাহবুবউল আলম হানিফ
স্টাফ রিপোর্টার
২০১৬-১০-০৬ ২১:৪৫:০৮
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের এমসি কলেজের শিক্ষার্থী নৃশংস হামলার শিকার খাদিজা আক্তার নার্গিসের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম। প্রধানমন্ত্রী তার দফতরের মাধ্যমে নিয়মিত নার্গিসের চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন বলেও জানান এই নেতা।
বৃহস্পতিবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জাতীয় স্মমেলন উপলক্ষে গঠিত দফতর উপকমিটির রংপুর বিভাগের প্রস্তুতি সভায় এ কথা জানান তিনি।
সভায় মাহবুবউল আলম বলেন, আমরা প্রার্থনা করি খাদিজা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। আপনারা হয়তো জানেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার বহনের দায়িত্ব নিয়েছেন। এ ঘটনার সাথে যে জড়িত বদরুলকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অপরাধী যেই হোক, সে ছাত্রলীগ, যুবলীগ নাকি ছাত্রদল যুবদল, আমাদের কাছে তা বিবেচ্য বিষয় নয়।
তিনি আরও বলেন, অপরাধীর কোনও পরিচয় থাকতে পারে না। তাকে আইনের আওতায় আনা হয়েছে। তাকে দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে যেন ভবিষ্যতে কেউ এ ধরনের ঘটনা ঘটিয়ে সরকারের ভাবর্মূতি ক্ষুন্ন এবং দেশের মানুষের অনুভূতিতে আঘাত করতে না পারে।
মাহবুবউল আলম হানিফ বলেন, আমরা বিশ্বাস করি বদরুলকে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হবো।

সভায় আরও উপস্থিত বলেন, আওয়ামী লীগের সভাপতি-লীর সদস্য ও দফতর উপ-কমিটির আহ্বায়ক ওবায়দুল কাদের, কমিটির সদস্য আব্দুল মান্নান, এ কে এম এনামুল হক শামীম, এস এম কামাল হোসেন ও মাহমুদুল হাসান রিপন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর