বাংলাদেশ-ভারত সীমান্তে কাঁটা তারের নতুন বেড়া
বাংলাদেশ-ভারত সীমান্তে কাঁটা তারের নতুন বেড়া
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-০৬ ০৫:৫৯:৩৮
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ-ভারত সীমান্তে নতুন বেড়া নির্মাণ করা হবে। এর মাধ্যমে দুই দেশের সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা জোরদার হবে এবং এখানকার বাসিন্দাদের মনেও নিরাপত্তার ধারণা তৈরি হবে। ফলে তারা অপরাধ থেকে দূরে থাকবে।

মঙ্গলবার ভারতের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) মহাপরিচালক কেকে শর্মা সংবাদ মাধ্যমকে এই তথ্য জানিয়েছেন। এর আগে তিনি বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদের সঙ্গে বৈঠক করেন।

বিএসএফ প্রধান বলেন, বাংলাদেশ সরকার এবং বিজিবি আমাদের বেড়া নির্মাণের অনুমতি দিয়েছেন। বেড়া নির্মাণের প্রভাব সরাসরি ১৪৮টি গ্রামের ওপর পড়বে এবং ১৩৭টি গ্রামের ওপর আংশিক প্রভাব পড়বে। বেশিরভাগ গ্রামই পশ্চিমবঙ্গের বাংলাদেশ সীমান্তের। - টাইমস অব ইন্ডিয়া

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিদেশ এর অারো খবর