মিরাক্কেল-৯ শুরু হচ্ছে ১০ ডিসেম্বর
মিরাক্কেল-৯ শুরু হচ্ছে ১০ ডিসেম্বর
সংগীতা ঘোষ
২০১৫-১১-২৬ ১১:৪৯:১৪
প্রিন্টঅ-অ+


সুকুমার রায়ের খুড়োর কলের সামনে চাপা কলে রোজ পানি আনতে যান মীর। তার উল্টো দিকে এক বাড়ির দালানের দিকে উঁকিঝুঁকি দেন পাড়ার যুবক চিকিৎসক। ‘শেফ’ থেকে মধ্যবয়সী ‘কাকু’। আর সেই পাড়ায় অবিরত চলে কৌতুকের বৃষ্টি।

এই কৌতুকের বৃষ্টির জমা পানিতে কখনও ভেসে ওঠে রাজনীতি, কখনও মধ্য যৌবনের ‘ক্রাইসিস’ আবার কখনও সামাজিক বস্তাপচা সংস্কার, সাহসী কিন্তু মজাদারভাবে।

আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে মিরাক্কেল সিজন ৯। মিরাক্কেল ৯-এ থাকছেন বাংলাদেশের একাধিক কমেডিয়ান। ইতোমধ্যে বেশ কয়েকটি পর্বের শুটিংও শেষ হয়েছে।

জানা যায়, কিছুটা ফরম্যাটে পরিবর্তন এসেছে মিরাক্কেল ৯-এ। তবে বিচারক হিসেবে থাকছেন সেই তিন পরিচিত মুখ। পরান বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র।

চ্যানেলের তরফে থেকে নতুন ফরম্যাট সম্পর্কে বিশেষ কিছু বলা না হলেও জানা যায়, সিজন ৯-এ রজতাভ দত্ত, পরান বন্দ্যোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র এক পাড়ার প্রতিবেশী। সেই পাড়ার এক বারন্দায় বসে তার ব্যান্ড ব্যান্ডেজকে নিয়ে গান বাজনা করেন সঞ্চালক মীর। তারপরের অংশ জানতে চাইলে অপেক্ষা করতে হবে ১০ ডিসেম্বর পর্যন্ত।

এবারের কৌতুকেও থাকছে চমক। চমক থাকতে পারে অতিথিদের তালিকাতেও। বিগত বছরগুলোর মতোই বাংলদেশের শিল্পীদের নিয়ে বিশেষ আগ্রহ ইতোমধ্যেই লক্ষণীয় হয়ে উঠেছে। সব মিলিয়ে আবার হাসতে হাসতে দমবন্ধ হওয়ার জোগাড় হবেন দর্শক- এটাই আশা চ্যানেল কর্তৃপক্ষের।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর