একুশে টিভির মালিকানা পরিবর্তন
একুশে টিভির মালিকানা পরিবর্তন
সংগীতা ঘোষ
২০১৫-১১-২৫ ১৮:৪৬:০১
প্রিন্টঅ-অ+


স্যাটেলাইট চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) মালিকানা পরিবর্তন হয়েছে। বুধবার একুশে টেলিভিশনের বোর্ড সভায় সর্বসম্মতিক্রমে নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস আলম গ্রুপের স্বত্বাধিকারী মো. সাইফুল ইসলাম। আর ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন আব্দুস সোবহান গোলাপ। একুশে টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক ইব্রাহীম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। এ বিষয়ে গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

চ্যানেলটির সাবেক চেয়ারম্যান আবদুস সালামকে গত জানুয়ারিতে পুলিশ গ্রেফতার করে। এখনো তিনি কারাবন্দি রয়েছেন। রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় করা এক নারীর মামলায় তার জামিন মিলছে না।

বোর্ড সভার সিদ্ধান্ত অনুযায়ী পরিচালক পদে কে এম শহীদ উল্লাহ, সুব্রত কুমার ভৌমিক, সাব্বির বিন শামসু ও রবিউল হাসান, সমাজ কল্যাণ পরিচালক ফারজানা পারভীন এবং চট্টগ্রাম ও মার্কেটিং এসোসিয়েট সমন্বয়কারী হিসেবে মোহাম্মদ মোর্শেদ দায়িত্ব পালন করবেন।

একুশে টেলিভিশনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অর্থ ঋণ আদালত আইন ২০০৩ এর ১২ ধারা অনুযায়ী আদালতের নির্দেশক্রমে গত ৮ অক্টোবর নিলাম প্রক্রিয়ার মাধ্যমে সর্বোচ্চ দরদাতা হিসেবে এস আলম গ্রুপ কর্তৃপক্ষ একুশে টেলিভিশন লিমিটেড- এর শেয়ার, ট্রেডমার্ক, সার্ভিস মার্ক, লোগো ইত্যাদিসহ সব কিছু ক্রয় করে।


সভার সিদ্ধান্ত অনুযায়ী ২৫ নভেম্বর থেকে নতুন পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ কর্তৃক প্রতিষ্ঠানটি পরিচালিত হবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর