মুচলেকার বিনিময়ে মুক্তি পেলেন মাশরাফি ভক্ত মেহেদি
মুচলেকার বিনিময়ে মুক্তি পেলেন মাশরাফি ভক্ত মেহেদি
স্টাফ রিপোর্টার
২০১৬-১০-০৩ ০৩:২৭:০৪
প্রিন্টঅ-অ+


খেলা চলাকালীন মাঠে প্রবেশ করে মাশরাফিকে জড়িয়ে ধরার অপরাধে আটক মেহেদীসহ তার তিন বন্ধুকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে পুলিশ। রবিবার রাত পৌনে নয়টার মিরপুর মডেল থানা থেকে ছাড়া পান তারা।
মুচলেকার বিনিময়ে চারজনকে ছেড়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভূঁইয়া মাহবুব হাসান। তিনি বলেন, ‘ওদের ছেড়ে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ ধরনের কাজ কখনও করবে না বলে জানিয়েছে তারা।’
এর আগে শনিবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাঠে ঢুকে পড়া ছেলেটির যেন কিছু না হয় সে অনুরোধ জানান মাশরাফি। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘এ ধরণের ঘটনা ঘটে, হয়তো আমাদের দেশে প্রথম বা আমার সঙ্গে প্রথম। ও যখন এসে বলেছে, আমি আপনার ফ্যান, তখন আমি এটা স্বাভাবিকভাবেই নিয়েছি। আর এ ধরণের ঘটনা ঘটেই। আশা করছি ওর কোনও সমস্যা হবে না।’

উল্লেখ্য, শনিবার রাতে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তান তৃতীয় একদিনের ম্যাচ চলাকালে হঠাৎ করেই মাঠে ঢুকে মাশরাফিকে জড়িয়ে ধরে মেহেদী হাসান সৈকত নামের এক যুবক। মেহেদী জানায় সে মাশরাফির ভক্ত। এরপর তাকেসহ তার তিনি বন্ধু আহমেদ মারুফ, আয়মান আসিফ রাফি ও আবির হোসেনকে খেলা শেষে মিরপুর মডেল থানায় নিয়ে যায় পুলিশ। তাদের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর