স্মার্ট কার্ড নিলেন মাশরাফিরা
স্মার্ট কার্ড নিলেন মাশরাফিরা
ডেস্ক রিপোর্ট
২০১৬-১০-০২ ২২:০৪:৪০
প্রিন্টঅ-অ+


রবিবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে উদ্বোধন করা হয়েছে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম। উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর উদ্বোধন কার্যক্রমের শুরুর দিকে কার্ড গ্রহীতার বেশির ভাগই ছিলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার।

স্মার্ট কার্ড নিচ্ছেন মুশফিকখেলোয়াড়দের মধ্যে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির, তাসকিন, সৌম্য সরকার, নাসির হোসেন, ইমরুল কায়েস ও তাইজুল ইসলাম এ স্মার্ট কার্ড গ্রহণ করেন। তারা প্রত্যেকে পুরনো জাতীয় পরিচয়পত্রটি প্রধান নির্বাচন কমিশনারের হাতে ফিরিয়ে দিয়ে নতুন কার্ড গ্রহণ করেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ জাতীয় দলকে আফগানিস্তান সিরিজ জয়ে অভিনন্দন জানিয়ে বলেন, ‘আমি বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানাচ্ছি। আমি তোমাদের কালকের খেলা দেখেছি।’

উল্লেখ্য, নতুন প্রযুক্তির স্মার্ট কার্ডে দশ আঙুলের ছাপ ও চোখের মণির প্রয়োগ করা হচ্ছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর