পরীমনির মামলা করলেন প্রিয় ডটকমের বিরুদ্ধে
পরীমনির মামলা করলেন প্রিয় ডটকমের বিরুদ্ধে
সংগীতা ঘোষ
২০১৫-১১-২৫ ১৮:৩০:৩৩
প্রিন্টঅ-অ+


অনলাইন নিউজপোর্টাল প্রিয় ডটকম-এর সম্পাদক ও এর বিনোদন প্রতিবেদকের বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মানহানি মামলা দায়ের করেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি।

বুধবার (২৫ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমানের আদালতে তিনি নিজে বাদী হয়ে এ মামলা করেন।

বাদীর জবানবন্দি গ্রহণ শেষে ম্যাজিস্ট্রেট মোহাম্মদপুর থানাকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলায় পরীমনি অভিযোগ করেন, তার সম্পর্কে ইতিবাচক প্রতিবেদন প্রকাশের কথা বলে এক লাখ টাকা দাবি করেন প্রিয় ডটকমের বিনোদন প্রতিবেদক মোহাম্মাদুল্লাহ।

কিন্তু পরীমনি টাকা দিতে অস্বীকার করায় ওই প্রতিবেদক তার ক্যারিয়ার ধ্বংস করার হুমকি দেন।

গত ১৭ নভেম্বর রিপোর্টার মোহাম্মাদুল্লাহ প্রিয় ডটকমের সম্পাদক জাকারিয়া স্বপনের সহযোগিতায় পরীমনি সম্পর্কে একটি প্রতিবেদন প্রকাশ করেন।

প্রতিবেদনে বলা হয়, পরীমনি মাদক সেবন করেন। তিনি নাইট ক্লাবে গিয়ে বন্ধুদের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটান এবং জনৈক সংসদ সদস্যের জোর দেখিয়ে কাউকে পরোয়া করে না।

তবে পরীমনি দাবি করেন, ওই প্রতিবেদনটি মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। এই প্রতিবেদন প্রকাশের ফলে তার ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর