জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে চুয়েট পরিবারের ঐক্য ঘোষনা
জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে চুয়েট পরিবারের ঐক্য ঘোষনা
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-৩০ ০৫:০০:১২
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী এক সভা আজ সকাল ১২টায় বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল ভবনের সম্মুখে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষাথীদের অংশগ্রহনে এক র‌্যালি ক্যাম্পাস প্রদক্ষিন করে । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের নির্দেশনা অনুসরণে এই সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশের মত চুয়েট পরিবারও ঐক্যবদ্ধ। বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়। আমরা সম্প্রীতিময় সহাবস্থানে বিশ্বাসী। জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সকলকে সোচ্চার ভূমিকা অব্যাহত রাখতে হবে। এ লক্ষে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। মানুষকে সচেতন ও সর্তক করতে হবে। আমরা ঐক্যবদ্ধ থাকলে জঙ্গিবাদ ও সন্ত্রাস আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না।

সভায় আরো বক্তব্য রাখেন পুরকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ হযরত আলী, যন্ত্রকৌশল অনুষদের ডনি প্রফেসর ড. মোঃ মাহাবুবুল আলম, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী, শিক্ষক সমিতির পক্ষে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ মশিউল হক ।
(সালেহ মাহমুদ স্বাক্ষর)

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর