৫-১০ মিনিট পরপর সেলফি তোলেন কারিনা
৫-১০ মিনিট পরপর সেলফি তোলেন কারিনা
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-৩০ ০৪:৫৪:১০
প্রিন্টঅ-অ+


অভিনেত্রী কারিনা কাপুর খান নিজেকে ‘সেলফি কুইন’ বলেন। দিনের বেশিরভাগ সময়ই সেলফির প্রতি বুঁদ থাকেন তিনি। তাই ৫-১০ মিনিট পরপর সেলফি তোলেন ৩৬ বছর বয়সী এই তারকা।

ভোগ বিএফএফএস অনুষ্ঠানের আগামী পর্বের চিত্রায়নে কারিনা এ তথ্য জানান। তার কাছে মোবাইল ফোনে তোলা সবশেষ ছবির ব্যাপারে জানতে চান অনুষ্ঠানটির উপস্থাপক কমল সিধু। উত্তরে তিনি বলেন, ‘আমি হলাম সেলফি কুইন। তাই নিজের ছবি তুলতেই থাকি। প্রতি ৫-১০ মিনিট পরপর নিজেকে মোবাইলের ক্যামেরাবন্দি করি।’

এ অনুষ্ঠানে আরও ছিলেন ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা। জীবনে কখনও পরিকল্পনা করে না এগোলেও শৈশব থেকে কারিনা অনেক বড় তারকা হতে চাইতেন। তার কথায়, ‘কোনো কিছুই নিয়েই পরিকল্পনা করিনি। মনীষ আমার ভাইয়ের মতো। ও এটা জানে। কখনও কিছুই ভাবিনি। শুধু মনের মতো চলেছি। শিশু অবস্থায় একটা বিষয়ই শুধু মনে হতো, বড় তারকা হতে চাই।’

কারিনার ভূয়সী প্রশংসা করে মনীষ বলেন, “কারিশমার সঙ্গে তার বাড়িতে বসে কথা বলছিলাম। তখন কারিনার বয়স ছিলো নয় বছর। সে খুব মনোযোগ দিয়ে আমাদের আলোচনা শুনছিলো। তার অভিব্যক্তি এমন ছিলো যে, ‘আমি কবে এ জায়গায় যেতে পারবো?’ সেদিনই প্রথম দেখে বুঝতে পেরেছি এই মেয়ে অনেক বড় তারকা হবে।”

মনীষ মালহোত্রার ধারণা ভুল হয়নি। বলিউডে এখন প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে কারিনা অন্যতম। তাকে সবশেষ এ বছর দেখা গেছে ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে। সামনে ‘ভিরে ডি ওয়েডিং’-এর কাজ করবেন তিনি। এতে তার সঙ্গে থাকবেন সোনম কাপুর, সারা ভাস্কর ও শিখা তালসানিয়া।

কারিনা এখন অন্তঃসত্ত্বা। স্বামী সাইফ আলি খানের সঙ্গে নতুন অতিথির অপেক্ষায় আছেন তিনি। ডিসেম্বরেই আলোর মুখ দেখবে তাদের সন্তান।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর