মাহমুদউল্লাহর ১৫তম অর্ধশতক
মাহমুদউল্লাহর ১৫তম অর্ধশতক
স্টাফ রিপোর্টার
২০১৬-০৯-২৫ ২২:৫৫:২৮
প্রিন্টঅ-অ+


আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে ওয়ানডে ক্যারিয়ারের ১৫তম হাফসেঞ্চুরির দেখা পেয়েছেন মি. কুল খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ। গত ১০ মাস আগে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে ম্যাচে এই মিরপুরেই হাফসেঞ্চুরি করেছিলেন রিয়াদ। ওই ম্যাচে তার ব্যাট থেকে এসেছিল ৫২ রান।

রবিবারও আফগানদের বিপক্ষে দারুণ এক ইনিংস খেলেছেন তিনি। দৌলত জারদানের বলে লংঅফ ও মিডউইকেটের মাঝামাঝি দিয়ে চার মেরেই ১৫তম হাফসেঞ্চুরি উদযাপন করেন এই অলরাউন্ডার। ৬৫ বলে তিনি ৫ চার ও এক ছয়ে তিনি হাফসেঞ্চুরির মাইলফলকে পৌঁছান।

৮৪ রানে দুই উইকেট পড়ে গেলে ক্রিজে নামেন মাহমুদউল্লাহ। তামিমের সঙ্গে তৃতীয় উইকেটে জুটি গড়েন ৭৯ রানের। তামিম ব্যক্তিগত ৮০ রানে আউট হলে অপরপ্রান্তে অবিচল থাকেন তিনি। এরপর চতুর্থ উইকেটে সাকিবকে সঙ্গে নিয়ে ৪০ রানের জুটি গড়েন।

মোহাম্মদ নবীকে স্লগ সুইপ করতে গিয়ে স্কয়ার লেগে মীরওয়েজ আশরাফের হাতে তালুবন্দী হন। সাজফরে ফিরে যাওয়ার আগে তিনি ৭৪ বলে ৫ চার ও ২ ছয়ে ৬২ রানের ইনিংস খেলেন।

গত বছর নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া বিশ্বকাপে নিজেকে নতুন করে চেনান মাহমুদউল্লাহ। বিশ্বকাপে বাংলাদেশের হয়ে প্রথম কোনও ব্যাটসম্যানের সেঞ্চুরির পাশাপাশি ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করার নতুন মাইলফলকে পৌঁছান তিনি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর