শেখ হাসিনার ৬৯তম জন্মদিন পালিত হবে ওয়াশিংটনে
শেখ হাসিনার ৬৯তম জন্মদিন পালিত হবে ওয়াশিংটনে
২০১৬-০৯-২৫ ০১:৪১:৫৯
প্রিন্টঅ-অ+


আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন। এবার ওয়াশিংটনেই ছেলে-মেয়ে, নাতি-নাতনীদের সান্নিধ্যে জন্মদিন পালন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশনে অংশগ্রহণ শেষে গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় প্রধামন্ত্রী শেখ হাসিনা ওয়াশিংটনে এসে পৌঁছান এবং সরাসরি তিনি তার পুত্র সজিব ওয়াজেদ জয়ের বাসভবনে চলে যান। আগামী ২৫ সেপ্টেম্বর রবিবার দেশে ফিরে যাবার কথা থাকলেও অবশেষে পুত্র কন্যা নাতী নাতনীদের অনুরোধে জন্মদিন ওয়াশিংটনেই পালনের সিদ্ধান্ত গ্রহন করেছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

আবদুস সোবহান গোলাপ বলেন, প্রধানমন্ত্রী আগামী ২৯ সেপ্টেম্বর বৃহষ্পতিবার দেশের উদ্দেশে ওয়াশিংটন ত্যাগ করবেন এবং ৩০ সেপ্টেম্বর শুক্রবার তার দেশে ফিরে যাবার কথা রয়েছে।

উল্লেখ্য, লন্ডন, কানাডা এবং সর্বশেষ জাতিসংঘে ৪ দিনের লাগাতার কর্মসূচিতে অংশগ্রহণের পর ২২সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নিউইয়র্ক থেকে সড়কপথে ওয়াশিংটনে এসে পৌঁছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ওয়াশিংটনে অবস্থানকালে কোন সভা-সমাবেশে অংশ নেবেন না বলে সিদ্ধান্ত ছিল। কিন্তু ওয়াশিংটনের নেতাকর্মীদের প্রচন্ড অনুরোধে শনিবার নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর