আসছে নতুন ক্যাটাগরির টিভি
আসছে নতুন ক্যাটাগরির টিভি
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-২৪ ০৫:১২:২৬
প্রিন্টঅ-অ+


বাংলাদেশের বাজারে নতুন টিভি লাইন আপ আনার ঘোষণা দিয়েছে স্যামসাং ইলেকট্রনিকস। রাজধানীর একটি হোটেলে চারটি ক্যাটাগরির নতুন এই টিভি লাইনআপের ঘোষণা দেন কনজ্যুমার ইলেকট্রনিকসের প্রধান ফিরোজ মোহাম্মদ। নতুন চারটি ক্যাটাগরির টিভি হচ্ছে এসইউএইচডি, ইউএইচডি, স্মার্ট টিভি ও মিউজিক টিভি।

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, আকর্ষণীয় নকশার টিভি বাজারে এনে স্যামসাং ঘরোয়া বিনোদনের ধারণা পরিবর্তনে কাজ করছে। গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা, বাজেট ও জীবনধারাকে বিবেচনায় রেখে নতুন মডেলের টিভিগুলো বাজারে এনেছে স্যামসাং। নতুন এসইউএইচডি টিভিতে কোয়ান্টাম ডট ডিসপ্লে যুক্ত থাকছে। নতুন টিভিতে যে উদ্ভাবনী ফিচারগুলো যুক্ত হয়েছে তাতে টিভি দেখার অভিজ্ঞতা আরও উন্নত হবে।

কনজ্যুমার ইলেকট্রনিকসের প্রধান ফিরোজ মোহাম্মদ বলেন, নতুন টিভিতে ফিচার হিসেবে রয়েছে স্মার্ট ইন্টারফেস, স্মার্ট কনটেন্ট, স্মার্ট কনভারজেন্স ও স্মার্ট প্লে। এ ছাড়া নতুন টিভিগুলোর নকশাতে এসেছে পরিবর্তন। কোয়ান্টাম ডট টেকনোলজি ছবি দেখার অভিজ্ঞতা আরও উন্নত করবে। স্মার্ট টিভিতে টাইজেন ওএসকে আরও উন্নত করা হয়েছে। মিউজিক টিভিতে যুক্ত হয়েছে ইন্টিগ্রেটেড সাউন্ড স্টেশন।

স্যামসাং ব্র্যান্ড স্টোর ও স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটররা এ টিভি বিক্রি করবে। স্যামসাং অনুমোদিত স্টোরগুলো হচ্ছে ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‍্যাংগস, সিঙ্গার ও ফেয়ার ইলেকট্রনিকস। স্যামসাং বাংলাদেশের ফেসবুক পেজ থেকে বিস্তারিত তথ্য জানা যাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর