অভিনেতা ফখরুল হাসান বৈরাগী ৭ আগস্ট থেকে নিখোঁজ!
অভিনেতা ফখরুল হাসান বৈরাগী ৭ আগস্ট থেকে নিখোঁজ!
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-১৮ ০৩:০৪:০৫
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় অভিনেতা ফখরুল হাসান বৈরাগীকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। গত ৭ আগস্ট থেকে তিনি নিখোঁজ রয়েছেন জানিয়েছেন তাঁর স্ত্রী রাজিয়া হাসান। এর আগে সামন্ত হাসান ইসা নামের এক ব্যক্তি তাঁর ফেসবুক অ্যাকাউন্টে জানান, অভিনেতা ফখরুল হাসান বৈরাগীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

ইসা দাবি করেন, ফখরুল হাসান বৈরাগী তাঁর বাবা। গত ৭ আগস্ট তাঁকে কলেজে নামিয়ে দিয়ে আর বাসায় ফিরে আসেননি তাঁর বাবা। বাবাকে খুঁজে পেতে সবার সহযোগিতা কামনা করেন তিনি। ফখরুল হাসান বৈরাগীর খোঁজ পাওয়া গেলে তা জানানোর জন্য একটি ফোন নম্বরও দেন ইসা তাঁর পোস্টে।

সেই নম্বরটিতে ফোন করা হলে রাজিয়া হাসান নামের একজন নারী ফোন ধরেন। তিনি নিজেকে ফখরুল হাসান বৈরাগীর স্ত্রী দাবি করে বলেন, ‘গত ৭ আগস্ট থেকে বৈরাগী নিখোঁজ। প্রথমে ভেবেছিলাম কোনো বন্ধুবান্ধব কিংবা আত্মীয়স্বজনের বাড়িতে গিয়েছেন তিনি। কিন্তু খোঁজ নিয়ে দেখেছি কোথাও যাননি তিনি। আমরা ঢাকা শহরের মোটামুটি সব জায়গায় খোঁজ নেওয়ার চেষ্টা করেছি কিন্তু তাঁকে পাইনি। পরে ৮ আগস্ট থানায় জিডি করেছি আমরা। পুলিশ এখনো কোনো তথ্য দিতে পারেনি। এখন মিডিয়াতেও আমরা তাঁর নিখোঁজ হওয়ার সংবাদ জানানোর চেষ্টা করছি। ফখরুল হাসান বৈরাগী অনেকদিন ধরেই মিডিয়া থেকে দূরে ছিলেন। বাসায় বসেই সময় পার করতেন।’

রাজিয়া হাসান আরো বলেন, ‘আমাদের এক ছেলে আর এক মেয়ে। আমরা আগে সপরিবারে হাতিরপুলে শ্বশুড়বাড়িতে থাকতাম। কিন্তু গেল নয় মাস ধরে আমরা আলাদা বাসা ভাড়া নিয়ে আছি। বৈরাগী নিখোঁজ হওয়ার পর আমি শ্বশুড়বাড়িতে গিয়েছিলাম কিন্তু তাঁকে সেখানে পাইনি। বর্তমানে আমরা যে বাসায় ভাড়া আছি, নিরাপত্তাজনিত কারণে সে বাসার ঠিকানা প্রকাশ করতে চাই না। আমাদের একটাই চাওয়া, বৈরাগীকে কেউ খুঁজে পেলে আমাদের জানাবেন। আমরা মানসিকভাবে ভেঙে পড়েছি। এবারই প্রথম বৈরাগী আমাদের ছাড়া ঈদ করেছি। এটা যে কতটা কষ্টের বলে বোঝানো যাবে না’।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর