সংস্কার কাজের জন‌্য ৪ জেলায় ছয়দিন গ্যাস বন্ধ
সংস্কার কাজের জন‌্য ৪ জেলায় ছয়দিন গ্যাস বন্ধ
ডেস্ক রিপোর্ট
২০১৬-০৯-১৬ ২১:৫৬:০৩
প্রিন্টঅ-অ+


তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ শাহজাহান বলেন, শুক্রবার সকাল ৭টা থেকে ওই এলাকাগুলোতে গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি জানান, শেরপুর জেলা শহর, টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাস ও গোপালপুর উপজেলা, কিশোরগঞ্জ জেলা শহর, জামালপুর জেলা শহর, সরিষাবাড়ি উপজেলা ও তারাকান্দি ইউনিয়নে বুধবার পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গত কয়েকদিন ধরে তিতাসের পক্ষ থেকে মাইকিং করে সংশ্লিষ্ট এলাকার বাসিন্দাদের বিষয়টি জানানো হয়েছে বলে জানান তিনি।

শাহজাহান বলেন, “আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত ১২৫ কিলোমিটার পাইপলাইনের সংস্কার কাজ শেষ হলে আগামী ২১ সেপ্টেম্বর আবার গ্যাস সরবরাহ শুরু হবে।”
এদিকে টানা ছয় দিন গ্যাস সরবরাহ বন্ধ থাকার খবরে শেরপুরের বাসিন্দারা রান্নার বিকল্প ব্যবস্থা হিসেবে মাটির চুলা, জ্বালানি কাঠ, কেরোসিনের স্টোভ ও গ্যাস সিলিন্ডার সংগ্রহ করেছেন।

শহরের বাসিন্দা তাসলিমা রহিম কান্তা বলেন, “গ্যাসের চুলায় রান্না করে অভ্যস্ত হয়ে গেছি। ছয় দিন গ্যাস থাকবে না। তাই লাকড়ি ও মাটির চুলা সংগ্রহ করে রান্নার আয়োজন করছি।”

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর